রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:১৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ ১ কোটি ৩১ লাখ স্কুলশিক্ষার্থী এক ডোজ টিকার আওতায় মমেক হাসপাতালের করোনা ইউনিটে আর ২ জনের মৃত্যু রাজশাহীতে করোনা শনাক্তের হার ৪৪.১৯ শতাংশ

সৈয়দপুরে জেলা পরিষদের পক্ষ থেকে ২২০ জন দুস্থের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

প্রকাশ: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১ , ২:০৮ অপরাহ্ণ , বিভাগ :

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
করোনাকালীন ত্রাণ সহায়তা হিসেবে জেলা পরিষদের পক্ষ থেকে দুস্থ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে। জেলার বিভিন্ন উপজেলায় বিতরণ ধারাবাহিকতায় ৮ ডিসেম্বর বুধবার সন্ধায় সৈয়দপুরে ২২০ জনকে এই সহায়তা দেয়া হয়েছে। সৈয়দপুর শহরের রেলওয়ে অফিসার্স কলোনীতে জেলা পরিষদের ডাকবাংলো চত্বরে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আব্দুল গফুর সরকার। প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শামিম চৌধুরী।
জেলা পরিষদ সূত্রে জানা যায়, এর আগে বুধবার সকালে ১০টায় ডোমার ২৯০, ১১টায় ডিমলায় ৩৩০, দুপুর ১ টায় জলঢাকায় ২৮০, বেলা ২ টা ৩০ মিনিটে কিশোরগঞ্জে ২৩৩ প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়েছে।  আগামীকাল ৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে নীলফামারী সদরে ৭১০ জনকে এই ত্রাণ দেয়া হবে।

Uncategorized বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_