তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন

স্বপ্ন সত্যি হল: অদ্রিজা

  • প্রকাশ শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ৯.৫৮ এএম
  • ৫৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পঙ্কজ ত্রিপাঠি, নামটুকুই যথেষ্ট। মুখোমুখি হলে তো কথাই নেই। অনুরাগীদের বাস্তব আর কল্পনা মিলেমিশে একাকার। ঠিক সেই দশা অদ্রিজা রায়ের। আচমকাই তিনি সামনাসামনি তাঁর প্রিয় অভিনেতার। কিছু বুঝে ওঠার আগেই তিনি দেখেছেন, তিনি পঙ্কজের পাশে দাঁড়িয়ে। এক ফ্রেমে বন্দি! তাঁদের ক্যামেরাবন্দি করেছেন স্বয়ং সৃজিত মুখোপাধ্যায়। শুধু ছবি তুলেই অবশ্য সৃজিত রণে ভঙ্গ দেননি। পুরো ঘটনার আয়োজক বা অনুঘটক নাকি তিনিই।

ইনস্টাগ্রামে ছবি দিয়ে নিজে এ কথা জানিয়েছেন অদ্রিজা। শুধু সাক্ষাৎ বা ছবি তোলাতেই কিন্তু বিষয়টি থেমে থাকেনি। তিনি পঙ্কেজর শ্যুটিং দেখেছেন। কী ভাবে পুরোটা ঘটল? ইন্দ্রপুরী স্টুডিয়োতে ধারাবাহিক ‘মৌয়ের বাড়ি’-র শ্যুট চলছিল। অদ্রিজা সেখানেই জানতে পারেন, সৃজিত আসছেন পঙ্কজকে নিয়ে। একই স্টুডিয়োর অন্য ফ্লোরে তাঁর হিন্দি ছবি ‘শের দিল’-এর কিছু দৃশ্য নেবেন। শোনা মাত্র অদ্রিজা ছোটেন সেখানে। তাঁর প্রিয় অভিনেতাকে দেখতে। পরে অন্য সংবাদমাধ্যমকে বলেন, ‘‘শুনেই নিজেকে আর সামলাতে পারিনি। আমার শ্যুট তখন শেষের পথে। প্যাক আপ হতেই এক ছুটে সৃজিতদার সেটে। ওঁর থেকে অনুমতি নিয়ে দেখলাম পঙ্কজ স্যরের অভিনয়। আমার স্বপ্ন এ ভাবে সত্যি হবে, এত কাছে থেকে দেখব ওঁকে, ধারণার বাইরে।’’

শ্যুট শেষ হতেই উপস্থিত প্রায় প্রত্যেকের আর্জি, তাঁদের সঙ্গে ছবি তুলতে হবে পঙ্কজকে। অদ্রিজার কথায়, হাসিমুখে সবার আবদার রাখেন তিনি। সেই দলেই ছিলেন অভিনেত্রীও। ‘‘এত বড় মাপের অভিনেতা কিন্তু মাটির কত কাছাকাছি!’’ ফটো শ্যুটের পরে নতুন করে যেন পঙ্কজের অনুরাগে ভাসলেন অদ্রিজা।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam