রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:৫০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ইসি নিয়োগ বিল সংসদে উত্থাপন বিপিএম-পিপিএম পেলেন ২৩০ পুলিশ সদস্য স্কটল্যান্ডের মেয়েদের উড়িয়ে দিল টাইগ্রেসরা ১০১ টাকা কাবিনে বিয়ে হলো রাজ-পরীর সংসদের মুলতবি বৈঠক শুরু চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার

১৫ ডিসেম্বর থেকে শুটিংয়ের ফিরছেন শাহরুখ খান

প্রকাশ: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১ , ৯:৪৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান মাঝে খুব খারাপ সময় পার করেছেন। ছেলে আরিয়ান খান মাদক কাণ্ডে গ্রেফতার হওয়ার পরে নিজের সিনেমার সব কাজ বন্ধ রেখেছিলেন তিনি। আরিয়ান এখন জামিনে মুক্ত। তার মামলা সংক্রান্ত অনেক জটিলতাই কেটে গেছে। তাই ফের শুটিং শুরু করতে চলেছেন শাহরুখ।

শোনা যাচ্ছে, আগামী ১৫ ডিসেম্বর থেকে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমার কাজ শুরু করবেন বলিউড কিং। এবার সিনেমাটির শুটিং হবে স্পেনে। তার জন্য শাহরুখ, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম স্পেন পাড়ি দেবেন শিগগিরই।

শাহরুখের জন্যই ‘পাঠান’-এর শুটিং শিডিউল নতুন করে তৈরি করতে হয়েছে। সিনেমার প্রযোজক আদিত্য চোপড়া থেকে দীপিকা, জন প্রত্যেকেই শাহরুখের জন্য নিজেদের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করেছন।

মাসখানেক ধরে নিজেকে সব কিছু থেকে গুটিয়ে রেখেছিলেন শাহরুখ। ‘পাঠান’-এর কাজ শুরু করার আগে ফের শারীরচর্চা শুরু করেছেন অভিনেতা। এর পর রয়েছে অ্যাটলি পরিচালিত অ্যাকশন মুভির শুটিংও। তাই শাহরুখ এখন পুরোদমে প্রস্তুতি শুরু করেছেন নতুন করে কাজে ফেরার। সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_