তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৫১ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
আদমদীঘিতে ব্যবসায়ীর আত্মহত্যা তৃতীয় দিনে ৯২ হাজারের বেশি টিকিট বিক্রি শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা  উলিপুরে চেক বিতরণ অনুষ্ঠান  মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে জিএম কাদেরের ঈদ শুভেচ্ছা ফুলবাড়ীতে নেসকো কোম্পানীর বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি এসএসসি ও সমমানের পরীক্ষা আগস্টে নোয়াখালীতে উদ্বোধনের ২৪ ঘন্টা না যেতেই বিআরটিসি বাসঃ পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের লালমনিরহাট ক্যাম্পাসের একাডেমিক সেশন উদ্বোধন করেন বিমান বাহিনী প্রধান সুবর্ণচরের একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

৫ বছর পর নতুন গানে শাহ্তাজ

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ১১.০০ এএম
  • ২৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পাঁচ বছর পর নতুন গান নিয়ে আসছেন মডেল, অভিনেত্রী ও গায়িকা শাহ্তাজ মুনিরা হাশেম। ২০১৬ সালে প্রকাশিত হয় এই গায়িকার প্রথম গান ‘উড়ে যাই’। যেটি দর্শকমহলে বেশ সাড়া পেয়েছিলো। এক গানই যেন বদলে যায় শাহ্‌তাজের ভুবন।

সেই ধারাবাহিকতায় নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। গানের শিরোনাম ‘ছিলে তুমি ভুল’। এটি শাহ্তাজের প্রথম সলো গান। গানটি লিখেছেন ‘বন্ধু রে’ খ্যাত মুযা। সুর ও সংগীতায়োজনও তারই।

আগামীকাল ২৪ ডিসেম্বর কাইনেটিক নেটওয়ার্কে মুক্তি পেতে যাচ্ছে গানের ভিডিওটি। গল্পভিত্তিক এ গান ভিডিওতে দেখা যাবে শাহ্তাজকেও। এটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু।

শাহ্তাজ মুনিরা হাশেম বাংলাদেশ জার্নালকে বলেন, এই গানটি পপ ঘরানার। আমার প্রথম সলো গান। এখনকার প্রজন্ম অর্থাৎ তরুণ-তরুণীরা বেশ পছন্দ করবে গানটি। বিশেষ করে তরুণীদের কাছে ভালো লাগবে। গানের ভিডিওতে একটা সুন্দর গল্প বলার চেষ্টা করেছি আমরা।

এক কথায়, ‘উইমেন এমপাওয়ারমেন্ট’ নিয়ে, তরুণী কিংবা নারীদের স্বাধীনতায় হস্তক্ষেপ করা নিয়েই এটি তৈরি হয়েছে। তরুণীদের আশেপাশে যারা থাকে কিংবা যেসব মেয়েরা টক্সিক রিলেশনশীপে থাকে তাদের অপজিট মানুষগুলো নিজেদের স্বাধীনতাগুলো চাপিয়ে দিতে চায়। এমন গল্প নিয়েই গানের ভিডিওটি নির্মিত হয়েছে। এরমধ্যে গানের ভিডিওর টিজারও উন্মোচিত হয়েছে।

‘উড়ে যাই’ খ্যাত এই গায়িকা আরও বলেন, ৫ বছর পর আমার নতুন গান আসছে। প্রথম গানটি থেকে অনেক ভালো সাড়া পেয়েছিলাম। যেহেতু আমার গান নিয়েই সব পরিকল্পনা তাই পরপর কিছু গান প্রকাশ করতে চেয়েছিলাম। কিন্তু এরপর যেসব গানের প্রস্তাব পেয়েছি সেগুলো আমার মন মত হয়নি। এমন অনেক অফার এসেছে যেগুলোর গানের কথাই আমার পছন্দ হয়নি। যার কারণে এতটা সময়ে লেগেছে নতুন গান নিয়ে আসতে।

নাটকের চেয়ে বিজ্ঞাপনেই বেশি দেখা যায় তাকে। বিজ্ঞাপন ছাড়া একটি সিনেমাতেও অভিনয় করেছেন শাহ্‌তাজ। বাংলাদেশের প্রথম অমনিবাস (অ্যান্থলজি) চলচ্চিত্র ‘ইতি, তোমারই ঢাকা’ সিনেমাতে দেখা গিয়েছিলো তাকে। এরপর বেশ কিছু প্রস্তাব আসলে তিনি তা ফিরিয়ে দেন। কমার্শিয়াল সিনেমায় কাজ করতে চান না তিনি।

আলপেনলিবে জাস্ট জেলি, বাংলালিংক, চকোবাইট-এর বিজ্ঞাপনে বেশ জনপ্রিয়তা পান তিনি। এছাড়াও তার দর্শকপ্রিয় নাটকের মধ্যে রয়েছে আল্পনা কাজল, চিনিগুঁড়া প্রেম, আনলিমিটেড মাস্তি, ফটোগ্রাফ, শোজ অব পোয়েট্রি, কমপ্লিকেটেড ইত্যাদি।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam