শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:১৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

৮০ কোটি রুপিতে বিক্রি হলো ভিকি-ক্যাটের ছবি ও ভিডিও!

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ , ১১:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ে এখন আর গুঞ্জন নয়, আজ তাদের বিয়ে। বলিউডের এই তারকা জুটির পরিণয় এখন টক অব দ্য কান্ট্রি। প্রতি মুহূর্তেই তাদের বিয়ে নিয়ে তাই উঠে আসছে নানা রকম খবর। ৭০০ বছরের পুরোনো দুর্গের ভেতর বসছে ভিকি-ক্যাটের বিয়ে আসর। আর তাই ইতিমধ্যে ১৫ টন ফুল পৌঁছে গেছে রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস দুর্গে, যেখানে ও বাইরের সাজসজ্জা প্রায় শেষ। শুরু হয়েছে বিয়ের পূজা।

তাদের বিয়ের অনুষ্ঠান প্রচারের স্বত্ত্ব তারা বিক্রি করেছেন আমাজন প্রাইম ভিডিওর কাছে। বিয়েতে আমন্ত্রিত অতিথিরা যাতে বিয়ের অনুষ্ঠান সম্পর্কিত কোনো ছবি বা ভিডিও প্রকাশ করতে না পারেন সে বিষয়েও চুক্তি সারা হয়েছে বলে জানা গেছে।

মিড ডে-তে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ক্যাট ও ভিকির বিয়ের ফুটেজ স্বত্ব ৮০ কোটি টাকায় কিনে নিয়েছে আমাজন প্রাইম ভিডিও। পশ্চিমের ট্রেন্ড ফলো করে বেশ কিছুদিন ধরেই নাকি আমাজন প্রাইম বলিউড বিয়ের ফুটেজ দর্শকদের দেখানোর কথা ভাবছিল। অবশেষে ভিকি-ক্যাটরিনার বিয়ে দিয়েই শুভারম্ভ হতে চলেছে এই ভেঞ্চারের।

ভিকি ও ক্যাটরিনার সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠানে নাকি একটা পয়সাও খরচও হচ্ছে না দুই তারকার। পুরো দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছে আমাজন প্রাইম। এমনকি শঙ্কর-এহসান-লয় এবং অন্যান্য শিল্পীদের পারফর্মেন্সের খরচও দেবে এই ওটিটি প্ল্যাটফর্মই। তবে এ বিষয়ে ক্যাট-ভিকির টিম কিংবা আমাজন কিছু জানায়নি। সূত্রঃ বাংলাদেশ জার্নাল


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_