তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:১৩ অপরাহ্ন

ইলিয়াস কাঞ্চনদের ছাড়াই স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জায়েদদের সাক্ষাৎ

  • প্রকাশ সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২, ১১.৪৪ এএম
  • ২৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জায়েদ খান তার পুরো প্যানেল নিয়ে জয়ী হতে পারেননি। জায়েদের প্যানেলের ১১ জন এবং ইলিয়াস কাঞ্চনের প্যানেল থেকে ১০ জন নতুন কমিটিতে জায়গা পেয়েছে।

 

তবে শুধুমাত্র নিজের প্যানেলের জয়ী প্রার্থীদের নিয়ে রোববার (৩০ জানুয়ারি) রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের বাসায় উপস্থিত হয়েছেন সাধারণ সম্পাদক পদে জয়ী জায়েদ খান। সেখানে ছিলেন না সভাপতি পদে জয় পাওয়া ইলিয়াস কাঞ্চনসহ তার প্যানেলের অন্য জয়ী প্রার্থীরা।

সোমবার (৩১ জানুয়ারি) দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন জায়েদ খান নিজেই। নির্বাচন পরবর্তী সৌজন্য সাক্ষাৎকারের জন্য সেখানে গিয়েছিলেন বলে ক্যাপশনে উল্লেখ্য করেন তিনি।

 

এদিকে সহ-সভাপতি পদে জয়ী মনোয়ার হোসেন ডিপজলের ফেসবুক পেজ থেকে দেওয়া এক স্ট্যাটাস নিয়ে প্রশ্ন উঠেছে। একই ছবি শেয়ার করে তিনি ক্যাপশন লেখেন, ‘নবনির্বাচিত শিল্পী সমিতির সদস্যবৃন্দ মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সাহেবের সাথে সৌজন্য সাক্ষাৎ। ’

 

এতে করে জায়েদ ও কাঞ্চনের মধ্যে বিভেদটি যেন স্পষ্ট হলো। কারণ সেখানে উল্লেখ করা হয়, ‘নবনির্বাচিত শিল্পী সমিতি’ বাক্যটি। অথচ নেই সভাপতিসহ বাকি ১০ জন।

 

এদিকে এই নিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘নবনির্বাচিতরা এখনও সমিতির শপথগ্রহণ করিনি। আনুষ্ঠানিকভাবে দায়িত্বও বুঝে নেয়নি। তাই নবনির্বাচিত সমিতি বলা ঠিক হবে না। ওরা ওদের (প্যানেল) মতো সাক্ষাৎ করেছে হয়তো। এখানে আমার বলার কিছু নেই। ’

শুক্রবার (২৮ জানুয়ারি) এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে জায়েদ খানের বিরুদ্ধে প্রভাব খাটিয়ে জয় পাওয়ার অভিযোগ করেছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী চিত্রনায়িকা নিপুণ।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam