তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:২৬ অপরাহ্ন

‘একজন তেলাপোকা’ হয়ে ওঠার গল্প

  • প্রকাশ বুধবার, ৫ জানুয়ারী, ২০২২, ১২.১৫ পিএম
  • ৬৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  আসলাম একজন রিকশাচালক। দুর্ঘটনায় পড়ে সে তার রুটিরুজির একমাত্র সম্বল তার রিকশা হারায়।উদ্দেশ্যহীনভবে ঘুরতে ঘুরতে একদিন কুড়িয়ে পাওয়া একটি জিনিষ তার জীবন পাল্টে দেয়। সাধারণ মানুষের দারিদ্র ও লোভের ফাঁদে পরে একজন তেলাপোকা হয়ে ওঠার গল্পই দেখা যাবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। এমনটাই জানান নির্মাতা গোলাম মুনতাকিম।

চরকি অরিজিনাল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একজন তেলাপোকা’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৬ জানুয়ারি রাত ৮টায়। পরিচালক মুনতাকিম বলেন, ‘কাজটা করার সময় অনেক ধরনের বাধা-বিপত্তি আসছে। বিশেষ করে আমরা যে লোকেশনে শ্যুট করেছি সেই জায়গাটা অনেক চ্যালেঞ্জিং ছিল। সব মিলিয়ে আমরা চেষ্টা করেছি কাজটা সততার সঙ্গে করার।’

মনোজ প্রামাণিক বলেন, ‘এই কাজটা আমার মনের খুব কাছের একটা কাজ। আমাদের প্রোডাকশন হাউজ মনপাচিত্রের এটা প্রথম শ্যুট করা কাজ। গল্পের দিক থেকে এটা বেশ ইউনিক। আশা করছি, দর্শকরা চরকিতে শর্টফিল্মটা বেশ উপভোগ করবে।’

মনোজ ছাড়াও এই চলচ্চিত্র অভিনয় করেছেন তাসনুভা তিশা, শতাব্দী ওয়াদুদ, নাসির উদ্দিন খান, এস এম তুষার, হুমায়রা স্নিগ্ধা, আহসাবুল ইয়ামিন রিয়াদ ও মুনসিফ উজ জামান।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam