তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন

একাদশে ভর্তির ফল প্রকাশ

  • প্রকাশ শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২, ১.২৬ পিএম
  • ৩৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ একাদশ শ্রেণিতে ভর্তির ১ম পর্যায়ে নির্বাচিত শিক্ষার্থীদের ফল প্রকাশ করা হয়েছে। আজ শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় একাদশ শ্রেণির ভর্তি বিষয়ক ওয়েবসাইট থেকে শিক্ষার্থীরা ফলাফল জানতে পারবেন।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক আবু তালেব মো. মোয়াজ্জেম হোসেন দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, কলেজ ভর্তি বিষয়ক ওয়েবসাইটে সন্ধ্যা ৬টা থেকে ফলাফল জানা যাবে।

ভর্তি বিষয়ক ওয়েবসাইট (http://xiclassadmission.gov.bd) ছাড়াও নির্বাচিত শিক্ষার্থীদের মোবাইলে এসএমএসও পাঠানো হবে বলে বোর্ড সূত্রে জানা গেছে।

ভর্তিবিষয়ক ওয়েবসাইটে বলা হয়েছে, নির্বাচিত শিক্ষার্থীদের আগামীকাল রবিবার (৩০ জানুয়ারি) থেকে ৬ ফেব্রুয়ারি রাত ৮টার মধ্যে মোবাইল ব্যাংকিং চার্জ বাদে রেজিস্ট্রেশন ফি ২২৮ টাকা (ওয়েবসাইটে উল্লেখিত অপারেটর-এর মাধ্যমে) জমা দিয়ে ভর্তির প্রাথমিক নিশ্চায়ন করতে হবে। তবে পরবর্তীতে মাইগ্রেশন হলে শিক্ষার্থীকে নতুন করে ভর্তি নিশ্চায়ন করতে হবে না অর্থাৎ রেজিস্ট্রেশন ফি দিতে হবে না। শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তির তারিখ ১৯ থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত। আর ক্লাস শুরুর তারিখ ২ মার্চ পর্যন্ত।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam