তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫১ অপরাহ্ন

ওমিক্রনের কারণে পেছাল গ্র্যামির আসর

  • প্রকাশ বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২, ৯.৩৪ এএম
  • ৪৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ করোনাভাইরাসের কারণে চলতি মাসের শেষে অনুষ্ঠিতব্য ৬৪তম গ্র্যামি অ্যাওয়ার্ডের আসর পেছানো হয়েছে। করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রনের কারণে বিশ্বব্যাপী আতঙ্ক ছড়িয়েছে। যুক্তরাষ্ট্রেও সংক্রমণ বেড়েছে। ওমিক্রন নিয়ে অনিশ্চয়তার মধ্যে অনুষ্ঠানের আয়োজন ঝুঁকিপূর্ণ হতে পারে। এ জন্যই আসর পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

লস অ্যাঞ্জেলেসে ৩১ জানুয়ারি গ্র্যামি অ্যাওয়ার্ডের আসর বসার কথা ছিল। রেকর্ডিং অ্যাকাডেমি ও সিবিএস এক বিবৃতিতে বলেছে, গ্র্যামির আসর আয়োজনের নতুন তারিখ পরে জানিয়ে দেওয়া হবে। আয়োজকরা আরও জানান, সংগীতের সঙ্গে যুক্ত সম্প্রদায়, দর্শক ও শত শত কর্মচারীর স্বাস্থ্য ও নিরাপত্তা তাদের কাছে বেশি গুরুত্বপূর্ণ।

এ বছর জ্যাজ কিবোর্ডিস্ট জন বাতিস্তে সর্বোচ্চ ১১টি বিভাগে মনোনয়ন পেয়েছেন। এ ছাড়া বিভিন্ন বিভাগে মনোনয়ন পেয়েছেন অলিভিয়া রদ্রিগো, বিলি আইলিশ, লিল নাস, জাস্টিন বিবার ও দোজা ক্যাট।
তথ্যসূত্র : বিবিসি

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam