তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫১ অপরাহ্ন

কলাপাড়া প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • প্রকাশ রবিবার, ২ জানুয়ারী, ২০২২, ১১.৫৬ এএম
  • ২৬ বার ভিউ হয়েছে

কলাপাড়া প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শনিবার সন্ধা ৭টায় প্রেসক্লাব অডিটরিয়ামে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এস এম মোশারফ হোসেন মিন্টু ও দপ্তর সম্পাদক মিলন কর্মকার রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সরকারি মোজাহারউদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ দেলওয়ার হোসেন, সাবেক সভাপতি শামসুল আলম, মেজবাহউদ্দিন মাননু, সাবেক সাধারণ সম্পাদক মোহসীন পারভেজ, নেছারউদ্দিন আহমেদ টিপু, সাংবাদিক জীবন কুমার মন্ডল, বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, অমল মু্খার্জী, এনামুল হক, গোফরান বিশ্বাস পলাশ, নুরুল কবির ঝুনু, জসীম পারভেজ, রিপোর্টার্স ক্লাব সভাপতি এস কে রঞ্জন, রিপোর্টার্স ইউনিটির সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক নুরুল আমিন।

অনুষ্ঠানে কলাপাড়া প্রেসক্লাব সদস্য ও নব নির্বাচিত পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার এবং নব নির্বাচিত ডালবুগঞ্জ ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ দেলওয়ার হোসেনকে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

সভা শেষে অতিথিবৃন্দসহ সদস্যরা কেক কেটে প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam