তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

কুলাউড়া থেকে অপহৃত নারী চট্রগাম থেকে উদ্ধার, অপহরণকারী আটক

  • প্রকাশ রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২, ৯.২৮ এএম
  • ৩৬ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: কুলাউড়া থেকে অপহৃত গৃহবধুকে চট্রগ্রাম থেকে উদ্ধার করেছে কুলাউড়া থানা পুলিশ। এসময় অপহরণকারীকেও আটক করা হয়। কুলাউড়া থানা পুলিশ সুত্র জানায়, গত ৫ জানুয়ারি রাতে কুলাউড়া থেকে গৃহবধু (৩০),কে সিলেটের ফেন্সিগঞ্জর রাসেল আহমেদ নামের এক যুবক অপহরণ করে নিয়ে যায়। পরে এ ঘটনায় অপহৃত নারীর ভাসুর বাদী হয়ে কুলাউড়া থানায় অপহরণ মামলা দায়ের করলে পুলিশ তথ্যপ্রযুক্তি ও চট্রগ্রামের বন্দর থানা পুলিশের সহায়তায় শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে কুলাউড়া থানার এসআই হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ চট্রগ্রামের কলসীদিঘীস্থ হাসেম ড্রইভারের কলোনী থেকে অপহৃত নারী ও অপহরণকারীকে আটক করতে সক্ষম হয়। কুলাউড়া থানা অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, অপহরণকারী ওই নারীকে ৬ জানুয়ারি কুলাউড়া থেকে অপহরণ করে নিয়ে গিয়ে ১৩ জানুয়ারি পর্যন্ত চট্রগ্রামে আশ্রয় নেয়। সেখানে আটকে রেখে অপহৃতা গ্রহবধুকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে অপহরণ ও ধর্ষনের লিখিত অভিযোগ দায়ের করলে আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam