তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
সোহরাওয়ার্দী মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠায় আজীবন সংগ্রাম করেছেন : প্রধানমন্ত্রী পলাশবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ইবি শাপলা ফোরামের নির্বাচনে বিজয়ী যারা মিরাজ-মুস্তাফিজের ব্যাটে অবিশ্বাস্য জয় পার্বতীপুরে স্কুল শিক্ষার্থীদের মাঝে ব্যাগ ও হরিজন সম্প্রদায়ের মাঝে কম্বল বিতরণ করেছে ডু-নেশন ফাউন্ডেশন” মুশফিক-মাহমুদউল্লাহ’র বিদায়ে চাপে বাংলাদেশ মৌলভীবাজারে ইয়াবাসহ গ্রেপ্তার ১ তৃতীয় শ্রেণি থেকে কোডিং শেখানো হবে: শিক্ষামন্ত্রী নন্দীগ্রামে এসএসসি পরীায় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা সান্তাহারে শতাধীক শীতার্ত মানুষের মাঝে আওয়ামী লীগ নেতা রশিদের শীতবস্ত্র বিতরন

খুলনাকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো চট্রগ্রাম

  • প্রকাশ সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২, ৩.৪৩ পিএম
  • ৫৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ বিপিএলের ষষ্ঠ ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে মাঠে নামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এই ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯০ রানের চ্যালেঞ্জিং স্কোর করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তাই মুশফিকের খুলনাকে জিততে হলে করতে হবে ১৯১ রান। এই ম্যাচটি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয় বিকাল সাড়ে পাঁচটায়।

খুলনার বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালো করতে পারেনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলীয় ২৯ রানেই প্যাভিলিয়নে ফিরে যায় জ্যাক উইলস। তবে এই ব্যাটার আউট হওয়ার আগে ভালো কিছুর আভাস দিলেও ইনিংস বড় করতে ব্যর্থ ছিলো। ৭ বলে ১৭ রান করে কামরুল ইসলাম রাব্বির বলে ক্যাচ দিয়ে আউট হয় ওপেনার উইলস। পরে আরেক ওপেনার কেনার লুইস প্যাভিলিয়নে ফিরে যায় দলীয় ৫২ রানে।

লুইসকেও আউট করেন কামরুল ইসলাম রাব্বি। এই ব্যাটার আউট হওয়ার আগে করেন ১৪ বলে ২৫ রান। দলীয় ৬৯ রানে রান আউটের শিকার হয়ে ১৫ রান করে সাজঘরে আফিফ হোসেন। তবে শেষ দিকে অধিনায়ক মেহেদী হাসান মিরাজ (৩০), সাব্বির রহমান(৩২), বেনি হাওয়েলের (৩৪) ব্যাটিং নৈপুণ্যে ১৯০ রানের চ্যালেঞ্জিং স্কোর করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

মিরাজ ও সাব্বির আউট হলেও শেষ দিকে অপারজিত ছিলো বেনি হাওয়েল।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের একাদশ: কেনার লুইস, শামিম হোসেন পাটওয়ারি, সাব্বি রহমান, আফিফ হোসেন, বেনি হাওয়েল, মেহেদি হাসান মিরাজ (অধিনায়ক), নাইম ইসলাম, জ্যাক উইলস, শরিফুল ইসলাম, মুকিদুল ইসলাম এবং নাসুম আহমেদ।

খুলনা টাইগার্সের একাদশ: মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, তানজিদ হাসান তামিম, রনি তালুকদার, ইয়াসির আলী রাব্বি, থিসারা পেরেরা, শেখ মাহেদি হাসান, ফরহাদ রেজা, সোহরাওয়ার্দি শুভ, নাভিন উল হক এবং কামরুল ইসলাম রাব্বি।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam