তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

গায়ে হলুদ সম্পন্ন, আজ মিমের বিয়ে

  • প্রকাশ মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২, ৪.৫৮ এএম
  • ৩৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দীর্ঘদিন চুপিসারে চুটিয়ে প্রেম করার পর গত বছরের জন্মদিনে বাগদান করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বাগদানের পরপরই সবার মনে একটিই প্রশ্ন- মিমের বিয়ে কবে? উত্তর পাওয়ার জন্য মিম ভক্তদের বাড়তে থাকে অপেক্ষা। অবশেষে অপেক্ষার অবসান হচ্ছে। একাধিক ঘনিষ্ঠজন নিউজজিকে জানিয়েছে, মঙ্গলবার (৪ জানুয়ারি) বিয়ের পিঁড়িতে বসছেন মিম। এবার তিনি সংসার নামক গল্পের নায়িকা হচ্ছেন। এরই মধ্যে সোমবার (৩ জানুয়ারি) মিমের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে।

ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয় হয়। তারপর সেই সূত্র ধরে তাদের বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মিমের বরের নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে সনি দেশের একটি বেসরকারি ব্যাংকে চাকরি করছেন।

তারকাদের জীবন নিয়ে আগ্রহের কমতি নেই ভক্তদের। তবে তারকার প্রেম, বিয়ে ও বাগদান নিয়ে ভক্তদের আগ্রহ দিগুন। সম্প্রতি নিজের বাগদানের ঘোষণা দিয়ে ভক্তদের আগ্রহ বাড়িয়ে দিয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। নিজের জন্মদিনে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়িক সনি পোদ্দারের সঙ্গে আংটিবদল করেন এই অভিনেত্রী।

বিয়ের পর অনেক তারকার রুপালি পর্দার জীবনে আসে পরিবর্তন। মিমের ক্ষেত্রে তেমনটা হবে কি না? বাগদানের পরপরই এমন প্রশ্নের জবাবে মিম নিউজজিকে জানিয়েছিলেন, তিনি যেমন আছেন তেমনই থাকবেন। পরিবর্তনের সুযোগ নেই। জীবনের নতুন অধ্যায় শুরু করলেও কাজ চালিয়ে যাবেন নিয়মিত।

ভক্তদের চাওয়া মিম আগের মতোই থাকবেন রুপালি পর্দায়। উপহার দেবেন জনপ্রিয় সব সিনেমা। কিন্তু মিম বিয়ে করছেন কবে তা বলেননি সরাসরি। একাধিকজন জানিয়েছে, মঙ্গলবার দুপুরে ধুমধাম আয়োজনে সিঁথিতে সিঁদুর পড়ছেন এই নায়িকা। সনাতন ধর্মরীতি মেনেই হবে তার বিয়ে। এরই মধ্যে মিম তার বিয়ের আমন্ত্রণ পত্র পাঠিয়েছেন শোবিজের একাধিক পরিচালক, শিল্পী ও তার ঘনিষ্ঠজনদের।

গত বছরের ১০ নভেম্বর জন্মদিনে সনি পোদ্দারের সঙ্গে বাগদান সেরে সবাইকে চমকে দিয়েছিলেন মিম। মঙ্গলবার সিঁথিতে সিঁদুর পরেই হয়ত চমকে দিতে চান তিনি। যার কারণে বিয়ে নিয়ে তার এই লুকোচুরি।

বিদ্যা সিনহা মিম অভিনীত ‘পরাণ’ সিনেমাটি এ বছরের ভালোবাসা দিবসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়া ‘অন্তর্জাল’ ও ‘দামাল’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

ফেব্রুয়ারির শেষদিকে শুটিং শুরুর কথা রয়েছে ‘পথে হলো দেখা’ নামের নতুন সিনেমাটির। ঢাকা, বান্দরবান, সিলেট, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ের বিভিন্ন মনোরম পরিবেশে সিনেমাটির টানা শুটিং হবে বলে জানিয়েছেন নির্মাতা আবু রায়হান জুয়েল।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam