তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
দক্ষিণ কোরিয়াকে উড়িয়ে দিয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট কাটল ব্রাজিল রাস্তায় সমাবেশের অনুমতি পাবে না বিএনপি : ডিএমপি কমিশনার উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই নন্দীগ্রামে কমছে আলুর চাষ, বাড়ছে সরিষা ১৭ বছরে মৌলভীবাজার জেলার  ২ লক্ষ ৫ হাজার মানুষের বিদেশে কর্মসংস্থান,রাখছেন  দেশের অর্থনীতিতে রাখছেন ভূমিকা পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করলেন রংপুরের নবাগত জেলা প্রশাসক ঘোড়াঘাটে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা এডভোকেট কাজেম উদ্দিন আহমেদের দাফন সম্পন্ন আজ মঙ্গলবার  ৬ ডিসেম্বর লালমনিরহাট মুক্ত দিবস ২৪ বছরের তরুণের সঙ্গে শাকিরার প্রেম! ৬ ডিসেম্বর কুড়িগ্রাম হানাদার মুক্ত দিবস 

টটেনহ্যামের বিপক্ষে চেলসির জয়

  • প্রকাশ সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২, ৫.১০ এএম
  • ৫১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ প্রথমার্ধের বিবর্ণতা কাটিয়ে বিরতির পর উজ্জীবিত ফুটবল খেলল চেলসি। আট মিনিটে আদায় করে নিল দুই গোল। টটেনহ্যাম হটস্পারকে হারিয়ে জয়ে ফিরল টমাস টুখেলের দল। স্ট্যামফোর্ড ব্রিজে রবিবার প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-০ গোলে জিতেছে চেলসি। দ্বিতীয়ার্ধে গোল দুটি করেন হাকিম জিয়াশ ও চিয়াগো সিলভা।

 

ম্যাচের ১২ মিনিটে জিয়াশের শট ঠেকাতে তেমন সমস্যা হয়নি টটেনহ্যাম গোলরক্ষক উগো লরিসের। ৩২তম মিনিটে বাইরে মেরে সুযোগ হারান ইংলিশ ফরোয়ার্ড ক্যালাম হাডসন-ওডোই।

বিরতির আগে চেলসির জালে বল পাঠান হ্যারি কেইন। কিন্তু ডি-বক্সে তিনি বল নিয়ন্ত্রণে নেওয়ার আগে সিলভাকে ধাক্কা দেওয়ায় ফাউলের বাঁশি বাজান রেফারি।

 

দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে জিয়াশের চমৎকার গোলে এগিয়ে যায় চেলসি। হাডসন-ওডোইয়ের পাস ডি-বক্সের বাইরে নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের শটে দূরের পোস্টের ওপরের কোণা দিয়ে ঠিকানা খুঁজে নেন মরক্কোর এই মিডফিল্ডার। নড়ার সুযোগ পাননি লরিস।

 

পরক্ষণেই জিয়াশ গোল পেতে পারতেন আরেকটি। এবারও ডি-বক্সের বাইরে থেকে নেওয়া তার শট ঝাঁপিয়ে ব্যর্থ করে দেন ফরাসি গোলরক্ষক লরিস। ৫৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সিলভা। ম্যাসন মাউন্টের ফ্রি-কিকে হেডে বল জালে পাঠান এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

 

৬৯তম মিনিটে ব্যবধান আরও বাড়ানোর সুযোগ পান লুকাকু। কাছ থেকে তার শট ঠেকিয়ে দেন লরিস। বাকি সময়ে আর সেভাবে সুযোগ তৈরি করতে পারেনি কেউ।

 

২৪ ম্যাচে ১৩ জয় ও আট ড্রয়ে ৪৭ পয়েন্ট নিয়ে লিগে তৃতীয় স্থানে আছে চেলসি। আরেক ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ৩-১ গোলে হারানো লিভারপুল ২২ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে। ২৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। ২২ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের চেয়ে এক ম্যাচ বেশি খেলে ৩৭ পয়েন্ট নিয়ে পাঁচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam