তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

টাইরাদের প্রশংসায় কিউই ফাস্ট বোলার ট্রেন্ট বোল্ট

  • প্রকাশ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২, ১.১৪ পিএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ কিউদের বিপক্ষে প্রথম টেস্টে তৃতীয় দিন শেষে এগিয়ে আছে মুমিনুল হকের দল। প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের ৩২৮ রানের জবাবে চার ব্যাটারের হাফ-সেঞ্চুরিতে তৃতীয় দিন শেষে ৬ উইকেটে ৪০১ রান করেছে বাংলাদেশ। ৪ উইকেট হাতে নিয়ে ৭৩ রানে এগিয়ে আছে বাংলাদেশ। টাইগারদের এমন পারফমেন্সের প্রশংসা করেছেন স্বাগতিক নিউজিল্যান্ড পেসার ট্রেন্ট বোল্ট।

তৃতীয় দিন শেষে কিউই এই ফাস্ট বোলার বলেন, বাংলাদেশ খুব, খুব ভালো খেলেছে। দারুণ দৃঢ়তায় এখন পর্যন্ত ব্যবধান গড়ে দিয়েছে তারাই। আমাদের একের পর এক স্পেল করে যেতে বাধ‍্য করেছে তারা। এটাই আসলে টেস্ট ক্রিকেট। আমরা এখন যে অবস্থায় আছি, তাতে ম‍্যাচ হাতে থেকে খুব একটা বেরিয়ে যেতে দেইনি। শেষ বেলায় দুইটি উইকেট নিতে পেরে বেশ ভালো হয়েছে। আগামীকাল আমাদের জন্য বড় দিন। আশা করি আমরা শেষ পর্যন্ত এগিয়েই থাকবো।

কিউই কন্ডিশনে বাংলাদেশের ব্যাটারা ধারাবাহিকভাবে ভালো করছে। তাই দুই দলের জন্যই কঠিন পরীক্ষা হবে ম্যাচের বাকি থাকা দুই দিন। এ বিষয়ে তিনি বলেন, আমরা বাংলাদেশের বিপক্ষে অনেক ম‍্যাচ খেলেছি, ঘরে ও ঘরের বাইরে দুই জায়গাতেই। এখানে তারা খুবই ভালো ব‍্যাটিং করেছে। তারা উন্নতি করেছে। আমরা তাদের হালকাভাবে নেইনি। খুব রোমাঞ্চকর লাগছে যে, ম‍্যাচ এখনও সমতায় আছে। দুই দলের জন‍্যই বড় পরীক্ষা হতে যাচ্ছে এই ম‍্যাচটি।

ট্রেন্ট বোল্ট আরোও বলেন, এই মাঠে যেই কটা টেস্ট হয়েছে সবগুলোই পাঁচ দিনে গড়িয়েছে। উইকেট ধীরে ধীরে খারাপ হতে শুরু করবে। কিন্তু এখন পর্যন্ত এমন কোন আভাস পাইনি। গ্রাউন্ডসম্যান আশা করেনি, টানা তিন দিন ৩০ ডিগ্রীর বেশি তাপমাত্রা থাকবে। এটা হয়তো দুই দলকেই উৎসাহ দিবে। চতুর্থদিন প্রথম ঘন্টায় কি হয় দেখা যাক। বাংলাদেশ অবশ্যই চাইবে, ইনিংস আরও লম্বা করতে এবং আমাদের ওপর আরও চাপ সৃস্টি করতে। প্রতিপক্ষকে দ্রুত গুটিয়ে দিতে হবে আমাদের। তবে বাংলাদেশকে কৃতিত্ব দিতেই হবে।

সুত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam