তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন

টিকেট একটি কিনলে একটি ফ্রি

  • প্রকাশ সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২, ১১.৪৭ এএম
  • ২৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ আজ এক মাস পূর্ণ হলো মীর সাব্বির পরিচালিত প্রথম পরিচালিত সিনেমা ‘রাত জাগা ফুল’ মুক্তির। গত বছরের শেষ দিন অর্থাৎ ২০২১ সালের ৩১ ডিসেম্বর মুক্তি পায় সিনেমাটি। সেই হিসেবেই সিনেমাটি মুক্তির এক মাস আজ পূর্ণ হলো। এদিকে মীর সাব্বির নিশ্চিত করেছেন যে আগামী ভালোবাসা দিবসে রাজধানীর যমুনা বক্লবাস্টারে ‘রাত জাগা ফুল’ যে সকল দর্শক একটি টিকেট কিনবেন, তার সঙ্গে আরেকটি টিকেট ফ্রি পাবেন।

‘রাত জাগা ফুল’ দেখতে আগ্রহীদের জন্য এটি একটি অন্যরকম সুযোগ। এদিকে নতুন বছরের প্রথম মাসেই ‘রাত জাগা ফুল’ দু’টি পৃথক সংগঠন কর্তৃক ‘রাত জাগা ফুল’ বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার লাভ করে। গেলো ২২ জানুয়ারি বাবিসাস’ আয়োজিত ২১’তম আসরে ২০২১ সালের মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে ‘রাত জাগা ফুল’ সেরা পরিচালক (মীর সাব্বির), সেরা অভিনেতা (মীর সাব্বির). সেরা গায়িকা (মমতাজ), সেরা গায়ক (হৃদয় খান), সেরা অভিনেত্রী (ঐশী), সেরা সঙ্গীত পরিচালক (ইমন চৌধুরী), সেরা সিনেমাটোগ্রাফার (মনিরুল ইসলাম মাসুম) অর্থাৎ সাতটি ক্যাটাগরিতে সেরা পুরস্কারে ভূষিত হয়।

আবার গেলো ২৮ জানুয়ারি ‘বাংলাদেশ এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ মীর সাব্বিরকে সেরা পরিচালক ও সেরা অভিনেতা ক্যাটাগরিতে পুরস্কৃত করে। সিনেমা মুক্তির এক মাসের মধ্যেই দু’টি ভিন্ন সংগঠন থেকে ‘রাত জাগা ফুল’র জন্য পুরস্কারপ্রাপ্তিতে ভীষণ আবোগপ্লুত মীর সাব্বির।

মীর সাব্বির বলেন,‘আজ আমার সিনেমা মুক্তির এক মাস পূর্ণ হলো। এই এক মাসের মধ্যেই আমি বাবিসাস থেকে সাতটি ক্যাটাগরিতে এবং আারেকটি থেকে দু’টি ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছি। বিষয়টি আমাকে সত্যিই ভীষণ আবেগাপ্লুত করেছে। যেকোন পুরস্কারই অনেক বড় স্বীকৃতি, অনেক সম্মানের। অনেক কাজের মধ্যে আমার নিজের কাজকে একটু না অনেকখানি আলাদাভাবে দেখা। যে কারণেই সম্মানীত বা পুরস্কৃত করা। আমি ভীষণভাবে কৃতজ্ঞ যারা আমাকে, আমার সিনেমাটিকে নানান ক্যাটাগরিতে পুরস্কৃত করেছেন। আমি ভীষণভাবে অনুপ্রাণিত আগামীতে আরো ভালো কাজ করার। সত্যিই বলছি, দায়িত্ব অনেক বেড়ে গেছে আরো ভালো কাজ করার। ‘রাত জাগা ফুল’ দর্শকের কাছে থেকে এবং আমার কর্মক্ষেত্র’র বিভিন্ন মানুষের কাছ থেকে যে পরিমাণ ভালোবাসা এনে দিচ্ছে, তা আমাকে প্রতিমুহুর্তেই অভিভূত করছে। আমি রাত জাগা ফুল’র পুরো টিমের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ।’

এদিকে এরইমধ্যে বগুড়ার মধুবন সিনেমা হলে মুক্তি পেয়েছে সিনেমাটি। আগামী ১ ফেব্রুয়ারি বগুড়া যাবেন মীর সাব্বির দর্শকের সঙ্গে সিনেমাটি উপভোগ করতে। এরইমধ্যে সিনেমাটি উপভোগ করেছেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। তিনি সিনেমাটি দেখার জন্য দর্শকের প্রতি আহবান জানান।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam