তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন

দীপিকাকে টপকে ২০২১ এর সর্বশ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব কঙ্গনার

  • প্রকাশ রবিবার, ২ জানুয়ারী, ২০২২, ৪.১৬ এএম
  • ৬০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  গেল বছর কেটেছে বেশ জটিলতার মধ্যেই। তাই এ বছরের শুরুতেই বলিউড কুইন হাজির দেবতার দরবারে। প্রথম দিনেই প্রার্থনা সারলেন কঙ্গনা রানাউত। সুন্দর ও শান্ত জীবনের চাহিদাও রয়েছে তার মধ্যে।

তবে, নতুন বছরের প্রথমেই বাজিমাত অনস্ক্রিন থালাইভির! ২০২১ এর সর্বশ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব এখন কঙ্গনার। পেছনে ফেলেছেন  দীপিকা পাড়ুকোনকেও! তবে টেক্কা দেওয়ার তালিকায় রয়েছেন আরও অনেকেই– পরিণীতি চোপড়া ও কিয়ারা আদবানি।

যদিও বা ডিম্পল চিমার চরিত্রে কিয়ারার অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের, তারপরেও পছন্দের ভোট রয়েছে কঙ্গনার দিকেই- জিতেছেন বহুগুণের অঙ্কে। সব মিলিয়েই সুখ ও শান্তি কামনায় কঙ্গনা পৌঁছান দক্ষিণ ভারতের রাহু কেতুর মন্দিরে। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেই জানালেন মনের ইচ্ছে।

ছবির সঙ্গেই ক্যাপশনে লেখেন, দেশের মধ্যে রাহু কেতুর এই একটিই মন্দির– তিরুপতি বালাজি মন্দিরের খুবই কাছে। বেশ কিছু নিয়ম পালনের মধ্যে দিয়েই সময় কাটিয়েছেন অভিনেত্রী। তবে এখানে থামেননি তিনি।

ফুলকি উস্কেই লেখেন, ‘আমার কাছের শত্রুদের হয়ে ক্ষমাও চাইলাম।’ তবে জীবনে যে অঢেল শান্তি প্রয়োজন সেই সম্পর্কে ধারণা দিয়ে কঙ্গনা বলেন, ‘এ বছর আগেরবারের মতো পুলিশ কেস, এফআইআর চাই না বরং বেশি প্রেমপত্র পেলেই খুশি হব।’

 

প্রসঙ্গত, গত বছর বেশ অনেকবার আইনি ঝামেলায় পড়তে হয় তাকে। তার মুম্বাই অফিসও পড়ে নানান ফ্যাসাদে। এরমধ্যেই দিয়েছেন থালাইভির মত হিট ছবি। জিতেছেন ভারতের জাতীয় পুরস্কার পদ্মশ্রী। এ বছর তালিকায় রয়েছে অনেক ছবি – তেজাস, টিকু ওয়েডস শেরু, সিতা দ্যা ইনকার্নেশন, ধক্কর– বক্স অফিস কাঁপাতে প্রস্তুত অভিনেত্রী।

 

সুত্রঃএবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam