তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন

প্রকাশ্যে আসতেই ভাইরাল আনুশকার মেয়ের ছবি

  • প্রকাশ সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২, ৩.৪৮ পিএম
  • ৫৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ জন্মের পর একমাত্র মেয়ের ছবি প্রকাশ্যে আনেননি বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি দম্পতি। কিন্তু শেষমেশ আর রক্ষা হল না। কেপটাউনে ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচ চলাকালীন সময়ে প্রকাশিত হয়ে গেল বিরাট-আনুশকা দম্পতির মেয়ে ভামিকার ছবি। ম্যাচ চলাকালীন ভামিকার মুখ ধরা পড়ল ক্যামেরায়। যা মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মূলত ভামিকাকে নিয়ে ভারতের ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন আনুশকা। সেই ম্যাচেই বিরাটের অর্ধ শতরান পূরণ হওয়ায় তাকে উৎসাহিত করতে হাততালি দিচ্ছিলেন মা ও মেয়ে। আর ঠিক সেই সময়ই সম্প্রচারের দায়িত্বে থাকা সংস্থা সেই ছবিটি তুলে ধরেন। ফলে নিমেষে ভামিকার ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

তবে বিরাট-আনুশকা দম্পতি যে নিজেদের পূর্বের সিদ্ধান্তে এখনো অটল তার প্রমাণ মিলেছে তাদের ইনস্টাগ্রাম স্টোরির এক বিবৃতিতে। বিবৃতিতে তারা লিখেছেন, ‘আমরা বুঝতে পেরেছি আমাদের মেয়ের ছবি গতকাল স্টেডিয়ামে বন্দি হয়েছে এবং সেটা ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। আমরা সবাইকে বলতে চাই, আমরা হতভম্ব এবং সত্যি বুঝতে পারিনি ক্যামেরা আমাদের দিকে তাক করা ছিল। আমরা এখনো একই অবস্থানে রয়েছি এবং একই অনুরোধ জানাচ্ছি যে, আমরা সত্যিই চাই ভামিকার ছবি তোলা না হোক বা সেটি প্রকাশ্যে না আনা হোক ’।

এদিকে বিরাট-আনুশকার পাশাপাশি এই ঘটনায় সম্প্রচার সংস্থার উপর বেজায় চটেছেন বিরাট-আনুশকার ভক্ত-অনুরাগীরা। এমনকি সোশ্যাল মিডিয়া থেকে ভামিকার ছবি সরিয়ে দেওয়ার দাবি জানান তারা। পাশাপাশি সম্প্রচার সংস্থাকে তুলোধনা করে অনুরাগীদের বক্তব্য, ওদের প্রাইভেসিকে সম্মান করুন।

সন্তানের জন্মের পর থেকেই সংবাদমাধ্যমের কাছে তাদের ব্যক্তিগত জীবন থেকে দূরে থাকার অনুরোধ করেছিলেন বিরাট-আনুশকা। তবে ফ্যানদের কৌতূহল মেটাতে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মেয়ের সঙ্গে ছবি পোস্ট করতেন তারা। যদিও কোন ছবিতেই ভামিকার মুখ দেখা যায়নি। তাই বিরুষ্কার মেয়েকে একঝলক দেখার অপেক্ষায় অধীর আগ্রহে বসে ছিলেন ভক্তরা।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam