তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:২২ অপরাহ্ন

প্রয়োজনে আমাকে বয়কট করুন: ফারিয়া

  • প্রকাশ মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২, ১.২১ পিএম
  • ৫৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ একটা সময় গণমাধ্যমের শিরোনাম হতে পেরে তারকারা খুশি হতেন। কিন্তু হরহামেশা আজেবাজে বিষয় টেনে এনে সংবাদ আর বিভ্রান্তিকর শিরোনাম, দর্শককে যেমন বিভ্রান্ত করছে সেলিব্রেটিরাও হচ্ছেন বিরক্ত। কেউ প্রকাশ করছেন কেউ বা গা ঝাড়া দিয়ে বিষয়টিকে এড়িয়ে চলছেন। এ বিষয়ে এবার মুখ খুললেন এ সময়ের জনপ্রিয় বাংলাদেশি অভিনেত্রী শবনম ফারিয়া।

‘সংবাদ আতঙ্ক’ থেকে মুক্তি চেয়েছেন এই মডেল-অভিনেত্রী। ১০ জানুয়ারি রাতে ফারিয়া তার ভেরিফায়েড ফেসবুকে এক স্ট্যাটাসে এমন কথা জানান। অনুরোধ করে শবনম ফারিয়া জানান এবার একটু দয়া করেন, ‘সংবাদ আতঙ্ক’ থেকে রেহাই দেন। প্রয়োজনে তাকে বয়কটও করতে বলেছে! তিনি ও তার পরিবার ক্লান্ত, সংবাদ থেকে মুক্তি চেয়েছেন। তবে এ বিষয়ে তার সাথে যোগাযোগ করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া গেছে।

ফারিয়াকে নিয়ে প্রকাশিত সংবাদ তাকে ভীষণভাবে হতবাক করে। বিষয়টি উল্লেখ করে এ অভিনেত্রী জানান তাকে নিয়ে কারণে-অকারণে অনেক সংবাদ হয়। কিছু সংবাদ দেখে হাসেন কিছু সংবাদ দেখে রাগ হয়। কিন্তু মাঝে মাঝে কিছু সংবাদ দেখে কি বলবেন সেটা খুঁজে পান না। অবাক হবেন, মন খারাপ করবেন নাকি ক্ষোভ ঝাড়বেন ঠিক বুঝে উঠতে পারেন না। মনগড়া সংবাদ প্রকাশিত হচ্ছে বলে দাবি করেন ফারিয়া। এ বিষয়ে ‘দেবী’ খ্যাত এই অভিনেত্রী বলেন অনেকে বলেন, সাংবাদিকরা তাকে অনেক ভালোবাসেন তাই এত নিউজ করেন। এ প্রসঙ্গে তিনি জানান তার এত ভালোবাসার দরকার নাই। তিনি সত্যিই খুব ক্লান্ত। মনগড়া সংবাদের পর এত আলোচনা-সমালোচনা তার আর ভালো লাগছে না। একটু শান্তিতে থাকতে চেয়েছেন এই অভিনেত্রী।

ফারিয়া টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন। এরপর ২০১৩ সালে তিনি অল টাইম দৌড়ের উপর নাটকে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন। এছাড়া ২০১৮ সালে দেবী চলচ্চিত্র দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam