তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:২০ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনের প্রতিকৃতিতে দুর্গাপুর পৌরসভার শ্রদ্ধাঞ্জলি নতুন দুই সিনেমায় ফজলুর রহমান বাবু আমাজনের সেরা এমপ্লয়ি কমলগঞ্জের মিজান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও সেলাই মেশিন বিতরণ দুর্গাপুরে বঙ্গমাতার জন্মদিনে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি’র দোয়া ও মিলাদ মাহফিল ঢাকার দুই মেয়র পূর্ণমন্ত্রীর মর্যাদা পাচ্ছেন মুরগির খামারে বিজি মারতে বানানো ফাঁদে মারা গেলেন নিজেই দুর্গাপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন পালিত সান্তাহার স্টেশনে চোর চক্রের এক সদস্য গ্রেপ্তার চিলমারীতে সোনালী ব্যাংকের সাথে চুক্তি স্বাক্ষর

ফের শাহরুখের ‘পাঠান’ ছবির শুটিং বন্ধ

  • প্রকাশ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২, ৯.৫৯ এএম
  • ৩৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ একের পর এক ঝামেলায় পেছাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পাঠান’ ছবির শুটিং। আরিয়ানকাণ্ডে দীর্ঘদিন স্থগিত ছিল এই চলচ্চিত্রের শুটিং। ছেলে বাড়ি আসার পর কাজে ফেরার ঘোষণা দিয়েছিলেন শাহরুখ খান।  এবার ছবির কাজে বাধা হয়ে দাঁড়াল করোনা।

স্পেনে ওমিক্রনের ভয়াবহ বিস্তারে সেখানে শুটিং করার সুযোগ নেই। অগত্যা ফের থমকে গেল ছবির ‘পাঠান’ ছবির শুটিং।

গত অক্টোবরে স্পেনে শুরু হওয়ার কথা ছিল কিং খান অভিনীত এই ছবির বেশ কিছু গুরুত্বপূর্ণ অংশের শুটিং। সেই সময়েই মাদককাণ্ডে জড়িয়ে গ্রেফতার হন শাহরুখপুত্র আরিয়ান খান।

বিপর্যস্ত শাহরুখ সব ছবির কাজ বন্ধ করে দিয়েছিলেন সেই সময়। আরিয়ান জামিন পাওয়ার পর ফের কাজে ফিরেছেন শাহরুখ।

 

জানুয়ারিতে ‘পাঠান’-এর দুটি গান এবং বেশ কিছু অ্যাকশন দৃশ্য শুট করতে স্পেনে উড়ে যাওয়ার কথা ছিল শাহরুখ, দীপিকা পাড়ুকোনসহ ছবির ইউনিটের। এবার বাদ সেধেছে সেখানকার ওমিক্রন পরিস্থিতি।

স্পেনে ওমিক্রনের দৈনিক সংক্রমণ দেড় লাখ ছাড়িয়েছে। সেখানকার নাগরিকদের প্রায় ৮০ শতাংশ ইতোমধ্যে টিকাপ্রাপ্ত। অধিকাংশের বুস্টার ডোজ নেওয়াও হয়ে গেছে। তার পরও সেখানকার পরিস্থিতি এমন ভয়াবহ আকার নিয়েছে।

সে কারণেই ‘পাঠান’-এর শুটিং পিছিয়ে দেওয়ার এ সিদ্ধান্ত। শাহরুখ ও দীপিকার সঙ্গে আলোচনার পর ফেব্রুয়ারি নাগাদ ওই ছবির কাজ করার কথা ভাবা হয়েছে।

যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবিতেই প্রায় দুই বছর পরে বড়পর্দায় ফেরার কথা বলিউডের বাদশাহ। ছবিতে তার বিপরীতে আছেন দীপিকা।

খবর আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam