তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:৩২ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

মমেক হাসপাতালের করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২, ৫.০৪ এএম
  • ৪১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন করোনায় ও তিনজন উপসর্গ নিয়ে ইউনিটটিতে চিকিৎসাধীন ছিলেন। মারা যাওয়া চারজনের মধ্যে তিনজনই নারী।

 

আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে মমেক হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত করোনা ইউনিটে করোনায় আক্রান্ত হয়ে শেরপুর সদরের মরিয়ম আক্তার (২০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ছাড়া একই সময় করোনার উপসর্গ নিয়ে ময়মনসিংহের হালুয়াঘাটের বাদল সরকার (৬৫), গাজীপুরের শ্রীপুরের মনোয়ারা খাতুন (৯০) ও কিশোর সদরের তানিয়া আক্তার (২১) মারা যান।

তিনি জানান, ইউনিটটিতে নতুন করে ২৮ জন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে মমেকের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮২ জনে। এর মধ্যে করোনা পজিটিভ রোগী ৫১ জন। এ ছাড়া বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ছয়জন। অন্যদিকে ২৪ ঘণ্টায় ১৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

 

এদিকে হাসপাতালের পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন টেস্টে একদিনে আরও ২৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

সূত্র:এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam