তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

মসিকের উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন

  • প্রকাশ বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২, ৯.১৩ এএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ নগরীর ১১ টি জনবহুল স্থানে সচেতনতামূলক মাস্ক ক্যাম্পেইন করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)। আজ বুধবার বেলা ১১ টায় গাঙ্গিনাপাড় ট্রাফিক মোড়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন মেয়র মো. ইকরামুল হক টিটু। এ সময় মেয়র স্থানীয় জনসাধারণ এবং মার্কেটে মাস্ক বিতরণ করেন।

উদ্বোধনকালে মেয়র বলেন, নিজেদের স্বার্থেই সরকারী নির্দেশনা মেনে সবাইকে মাস্ক পরিধান করতে হবে। সচেতনতা বৃদ্ধিতে নিয়মিত মাস্ক ক্যাম্পেইন পরিচালনা করে আসছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। আগামীতে এরকম ক্যাম্পেইন পরিচালনা করা হবে। মেয়র আরও বলেন, করোনা সংক্রমণ রোধে সচেতনতামূলক কার্যক্রম ছাড়াও সরকারের নির্দেশনা বাস্তবায়নে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এছড়া সিটি কর্পোরেশনের বিনোদন কেন্দ্রসমূহে মানুষের বিচরণ সীমিত করা হয়েছে। সংক্রমণ রোধে সরকারের সকল নির্দেশনা বাস্তবায়নে প্রস্তুত ময়মনসিংহ সিটি কর্পোরেশন।

গাঙ্গিনাপাড় ছাড়াও চরপাড়া, মাসকান্দা বাসস্ট্যান্ড, ব্রিজ মোড়, শম্ভুগঞ্জ বাজার, টাউনহল মোড়, নতুন বাজার, রেল স্টেশন মোড়, জিরো পয়েন্ট, ত্রিশাল বাসস্ট্যান্ড এবং বাকৃবি শেষ মোড়েও মাস্ক সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও কর্মকর্তাগণ এ ক্যাম্পেইনে মাস্ক বিতরণ করেন। এ ক্যাম্পেইনের মাধ্যমে ৩০ হাজার মাস্ক বিতরণ করা হয়।

উদ্বোধনকালে প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
সূত্র:এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam