তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:১০ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

মাঝপথেই বিপিএল ছাড়ছেন অভিমানী মিরাজ

  • প্রকাশ রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২, ১.৫৫ পিএম
  • ৪৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ চলমান বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মাঝপথ থেকেই দল ছেড়ে আসছেন মেহেদী হাসান মিরাজ। তার দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স রয়েছে বিপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে, দলের পরিবেশ থাকার কথা উৎফুল্ল, সেখানে অধিনায়কত্ব হারানো নিয়ে দলীয় কোন্দল অথবা অভিমান, কোনো এক কারণে দল ছেড়ে ঢাকা ফিরে আসছেন প্রথম চার ম্যাচে চট্টগ্রামের অধিনায়কত্ব করা মিরাজ।

টুর্নামেন্টে শুরু আগে মিরাজের কাঁধেই চট্টগ্রামের দায়িত্ব তুলে দেয় টিম ম্যানেজমেন্ট। তার অধীনে একবারে খারাপ করেনি দল। চার ম্যাচ খেলে ২ জয় আর ২ হারে ছিলো পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। মিরাজের ব্যক্তিগত পারফরম্যান্সও খারাপ ছিলো না একবারে। গতকালের ম্যাচসহ ৫ ম্যাচেই খেলা মিরাজ উইকেট শিকার করেছেন দলের পক্ষে সর্বোচ্চ ৯টি। ব্যাট হাতে ২০.৭৫ গড়ে করেছেন ৮৩ রান।

গতকাল সিলেট সানরাইজার্সের বিরুদ্ধে খেলতে নামার কিছু সময় আগে হঠাৎ করেই পরিবর্তন আসে চট্টগ্রামের নেতৃত্বে। মিরাজকে সরিয়ে অধিনায়কত্বের ভার তুলে দেয়া হয় সহ-অধিনায়ক নাঈম ইসলামের হাতে। টীম ম্যানেজমেন্ট থেকে জানানো হয় মিরাজের উপর চাপ কমিয়ে তার ব্যক্তিগত পারফরম্যান্স আরও উন্নতি করতেই এমন সিদ্ধান্ত।

তবে অধিনায়কত্ব হারানো মিরাজ কালকের ম্যাচের পরেই দলের হয়ে এবারের বিপিএলে আর না খেলার সিদ্ধান্ত নিয়েছে। তিনি ঢাকা ফিরে আসছেন আজই, শোনা গেছে এমন গুঞ্জনও।

আজ রোববার সকাল থেকেই নির্ভরযোগ্য কিছু গণমাধ্যম সূত্রে জানা যায়, অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়ায় অভিমান করেই নাকি মিরাজ দল ছেড়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন।

কিন্তু দলের সিইও সৈয়দ ইয়াসির আলমের ভাষ্যমতে, আগেরদিন চট্টগ্রামের হেড কোচ পল নিক্সন দল ছাড়ার আগে নাকি নিজেই বলে গিয়েছিলেন মিরাজের ওপর থেকে নেতৃত্বের চাপ কমিয়ে তাকে নিজের পারফরম্যান্সে বেশি মনোযোগী হওয়ার সুযোগ করে দিতে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম আর বেশ কিছু গণমাধ্যমে এমনটাও জানা গেছে যে, শুধু চাপ কমাতে নয়, দলের অভ্যন্তরীণ কোন্দলের কারণে শৃংখলা ভঙ্গের দায়ে নাকি মিরাজকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে।

এদিকে বিভিন্ন সূত্রে পাওয়া যায় টুর্নামেন্টের মাঝপথে এমন দল ছেড়ে আসা নিয়ে মিরাজের দাবি, তাকে নাকি কোনোকিছু না জানিয়েই হঠাৎ করে অধিনায়কত্ব কেড়ে নেয়া হয়েছে। এই ঘটনায় নাকি জাতীয় দলের ক্রিকেটারদের মানহানি করা হয়েছে। এর আগেও নাকি চট্টগ্রাম কর্তৃপক্ষ এমনটা করেছেন।

মায়ের অসুস্থতার কথা বলে টীম ম্যানেজমেন্ট আর বিসিবির কাছে মেইল করেই দল ছাড়ছেন মিরাজ এমনটাও পাওয়া গেছে বিভিন্ন সূত্র থেকে।

এদিকে মিরাজের দল ছাড়ার গুঞ্জন নিয়ে বাংলাদেশ জার্নালের পক্ষ থেকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মিডিয়া ম্যানেজার রেদোয়ান সাকলাইনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি এই ব্যাপারে আগেই মুখ খুলতে রাজি হননি।

তিনি বলেন, আজ বিকালেই মিরাজের ঢাকায় ফেরার একটা খবর তার কাছে গেলেও সেটার সত্যতা সম্পর্কে তিনি নিশ্চিত নন। এদিকে আজ সন্ধ্যাতেই চট্টগ্রাম টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে অফিসিয়াল সংবাদ সম্মেলন করে এই ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam