তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

রদবদল আসছে আইপিএলের টাইটেল স্পন্সরশিপে

  • প্রকাশ মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২, ১.০৪ পিএম
  • ৫১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ আইপিএলের পরের আসরে টাইটেল স্পন্সর থাকছে না ভিভো। ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) এই স্বত্ব দিবে টাটাকে। মঙ্গলবার (১১ জানুয়ারি) আইপিএলের গভর্নিং কাউন্সিলের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠক শেষে আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল বিষয়টি নিশ্চিত করেছেন, ‘ভিভো সরে দাঁড়িয়েছে এবং টাটা হবে টাইটেল স্পন্সর।’

লিগের টাইটেল স্পন্সর হিসেবে আরো বছর দুয়েক চুক্তি ছিল ভিভোর। এই সময়ে প্রধান স্পন্সর হিসেবে তাদের স্থলাভিষিক্ত হচ্ছে টাটা। তাই টুর্নামেন্টের নাম হবে ‘টাটা আইপিএল’।

২০১৮ সালে বার্ষিক ৪৪০ কোটি রুপিতে শিরোপা স্বত্ব পায় ভিভো। ২০২০ সালে ইন্দো-চীনা কূটনৈতিক স্থবিরতার কারণে এক বছরের জন্য চীনা স্মার্টফোন উৎপাদনকারী প্রতিষ্ঠান চুক্তিতে বিরতি দিয়েছিল, ওইবার স্বত্ব দেওয়া হয় ড্রিম ইলেভেনকে।

প্রাথমিকভাবে ভিভোর চুক্তি ছিল পাঁচ বছরের, ২০২০ মৌসুম পর্যন্ত এবং এক বছরের বিরতির কারণে তা বাড়িয়ে ২০২৩ সাল পর্যন্ত করা হয়। গভর্নিং কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী টাটা গ্রুপ ২০২২ ও ২০২৩ সালের টাইটেল স্পন্সরশিপ পাবে।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam