তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

লালমনিরহাটে স্বামীর হাতে  স্ত্রীর মৃত্যু সকালে  লাশ উদ্ধার, সন্ধ্যায় পুলিশ হেফাজতে স্বামীর মৃ্ত্যু,পরিবারের দাবী হত্যা

  • প্রকাশ শনিবার, ৮ জানুয়ারী, ২০২২, ১.০৮ পিএম
  • ৩৪ বার ভিউ হয়েছে
লালমনিরহাট জেলা সংবাদদাতা: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় স্বামীর হাতে স্ত্রীর মৃত্যু এবং মৃত্যুর  কারণ জানতে  সকালে স্বামী হিমাংশু রায়কে আটক করে হাতীবান্ধা থানা পুলিশ। সন্ধ্যায়  পুলিশ হেফাজতেই স্বামীর মৃ্ত্যু ঘটেছে।  পরিবারের দাবী, তাকে নির্যাতন করে মেরে হত্যা করা হয়েছে। তবে পুলিশের দাবী, জিজ্ঞাসাবাদ শেষে একটি রুমে একা রাখা হলে তিনি আত্মহত্যা করে। শুক্রবার সকালে হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের পূর্ব কাদমা মালদাপাড়া থেকে ছবিতা রানী (৩০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় তার স্বামী হিমাংশু রায়কে মৃত্যুর কারণ জানতে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে সন্ধ্যায় পুলিশ হেফাজতে তার স্বামীর মৃত্যু হয়। হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. হিরন বর্মণ জানান, হাসপাতালে আনার আগেই রোগীর মৃত্যু হয়েছে। হিমাংশুর বড়ভাই সুধীর চন্দ্র রায় অভিযোগ করে বলেন, আমার সুস্থ ভাইকে ধরে নিয়ে যায় পুলিশ। থানা হেফাজতে কীভাবে মারা গেলো আমাদের জানা নেই। তাকে নির্যাতন করে মেরে হত্যাকরা  হয়েছে। এর বিচার চাই। এ ব্যাপারে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম জানান,  ওই এলাকার বিশেশ্বর রায়ের পুত্র হিমাংশু রায়ের বাড়িতে তার স্ত্রী ছবিতা রানীর মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধারসহ মৃত্যুর কারণ জানতে ওই নারীর স্বামী হিমাংশু রায়কে আটক করে থানায় নিয়ে আসেন। তাকে জিজ্ঞাসাবাদ শেষে থানার একটি রুমে একা রাখা হয়। ওই রুমে হিমাংশু রায় ওয়াইফাই (ইন্টারনেট) সংযোগের তার গলায় পেঁচিয়ে জানালার সাথে লাগিয়ে আত্নহত্যার চেষ্টা করে। পরে টের পেয়ে পুলিশ তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন। অপরদিকে বিভিন্ন সূএ জানায়,  ওই নারীকে   পারিবারিক কলহের জের ধরে স্বামী হত্যা করে। পুলিশ জানান, ওই নারীর ময়না তদন্ত করা হলে মৃত্যুর রহস্য জানা যাবে।তবে ওসি আরও জানান,  প্রাথমিক জিজ্ঞাসা বাদে হিমাংশু  রায় তার স্ত্রী কে হত্যা করার কথা স্বীকার করে। ওই নারীর দেহে খুন জখমের চিহ্ন পাওয়া গেছে বলে তিনি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam