তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন

শুরু হলো শহীদ শেখ ফজলুল হক মণি টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২, ৩.৩০ পিএম
  • ৪৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ কক্সবাজার শহীদ শেখ কামাল স্টেডিয়ামে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের সার্বিক তত্ত্বাবধানে শুরু হলো শহীদ শেখ ফজলুল হক মণি টি-১০ বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্ট।

আজ বৃহস্পতিবার তিন দিনব্যাপী এই ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

উদ্বোধনী অনুষ্ঠানে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এক অডিও বার্তার মাধ্যমে বলেন, ‘যুবলীগ রাজপথের রাজনীতির পাশাপাশি মানবিক-সৃজনশীল কর্মকাণ্ডে বিশ্বাসী। এই ধরণের আয়োজনের মাধ্যমে যুবসমাজ অনুপ্রাণিত হোক, সৃজনশীল বিনোদন পাক- এটাই আমাদের প্রত্যাশা।’

তিনি বলেন, ‘করোনার কারণে সামাজিকভাবে আমাদের বিনোদনের মাধ্যমগুলো বন্ধ হয়ে গেছে। এধরণের আয়োজনের মাধ্যমে বিনোদন পিপাসু মানুষ বিনোদন পাক, সেই উদ্দেশ্য থেকে আমাদের এই আয়োজন।’উক্ত টুর্নামেন্টে সাতটি দল অংশগ্রহণ করছে। অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে- ব্রাক ব্যাংক, সিটি ব্যাংক, ঢাকা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক এবং ট্রাস্ট ব্যাংক। নক আউট ভিত্তিতে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ১৫ই জানুয়ারি।

বুধবার (১২ই জানুয়ারি) টুর্নামেন্টের গালা নাইট অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন- সংরক্ষিত নারী আসনের মাননীয় সংসদ সদস্য শবনম জাহান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ক্রীড়া সম্পাদক নিজামুদ্দিন চৌধুরী পারভেজ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, উপ-ক্রীড়া সম্পাদক আব্দুর রহমান, নির্বাহী সদস্য গিয়াসউদ্দিন আজম, কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার ও বিশিষ্ট ধারাভাষ্যকার আতাহার আলী খান। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর নির্দেশে সাবেক ক্রিকেটার হালিম শাহ’র সহযোগিতায় টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে।

উল্লেখ্য, টুর্নামেন্টের বিভিন্ন দলের পক্ষে জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফিস, বিকাশ রঞ্জন দাস, বিকেএসপির একঝাঁক নতুন মুখ ও ডিভিশন লীগের অনেক প্রতিশ্রুতিশীল খেলোয়াড় অংশগ্রহণ করছে। খেলাগুলো সরাসরি সম্প্রচার করছে টি স্পোর্টস।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam