তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:০৯ অপরাহ্ন

শ্রীলংকার বোলিং কোচ হচ্ছেন মালিঙ্গা

  • প্রকাশ বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২, ৮.৩৩ এএম
  • ৩১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ অস্ট্রেলিয়া সফরে শ্রীলংকা ক্রিকেট দলের পেস বোলিং কোচের দায়িত্ব পেতে পারেন দেশটির কিংবদন্তি খেলোয়াড় লাসিথ মালিঙ্গা। শ্রীলংকা ক্রিকেট দলের পরামর্শক মাহেলা জয়াবর্ধনে পেস বোলিং কোচ হিসেবে মালিঙ্গার নাম সুপারিশ করেছেন। তবে লঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি) এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি।

 

ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া সফর করবে শ্রীলংকা। খেলবে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ। সফরের জন্যই মূলত মালিঙ্গাকে দলে চান জয়াবর্ধনে। লঙ্কান জার্সিতে মালিঙ্গার অর্জন দারুণ। বল হাতে বরাবরই সেরা তালিকায় থাকবেন তিনি। ২০১৪ সালে তার নেতৃত্বে শ্রীলংকা জিতেছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ। ড্রেসিংরুমে তার অভিজ্ঞতা কাজে লাগাতে চান মাহেলা।

 

তবে মালিঙ্গার ‘প্রভাবকরণ চরিত্র’ নিয়ে উদ্বিগ্ন এসএলসি। লংকান ড্রেসিংরুমে সবার প্রিয় পাত্র ছিলেন না তিনি। শ্রীলংকার প্রায় সব অধিনায়কই তার ব্যবহার নিয়ে আপত্তি তুলেছিল। তাই কোচ হিসেবে মালিঙ্গা কতটুকু নির্ভেজাল হবে তা নিয়ে রয়েছে বিরাট প্রশ্ন।

 

এদিকে সফরের জন্য বুধবার ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলংকা। দাশুন শানাকাকে অধিনায়ক করে দল সাজিয়েছেন নির্বাচকরা।

 

দলের ক্রিকেটাররা হলেন, দাশুন শানাকা, চারিথ আসালাঙ্কা, আভিশকা ফার্নান্দো, পাথুম নিশানকা, দানুশকা গুনাথিলাকা, কুশাল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, চামিকা করুণারতেœ, মাহেশ থিকসেনা, দুশমন্ত চামেরা, কামিল মিশ্র, প্রবীন জয়াবিক্রমা, রামেশ মেন্ডিস, উইনিন্দু হাসারাঙ্গা, লাহিরু কুমারা, নুয়ান থুসারা, জানিথ লিয়ানঙ্গে, বিনুরা ফার্নান্দো, জেফরি ভান্ডারসে ও শিরান ফার্নান্দো।

সুত্র:এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam