তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন

সত্যিই কি মেসির সতীর্থ হচ্ছেন রোনালদো?

  • প্রকাশ বুধবার, ১২ জানুয়ারী, ২০২২, ৯.৪৯ এএম
  • ৬৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ ম্যানচেস্টার ইউনাইটেড তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে ফ্রান্সে আনার কথা ভাবছে প্যারিস সেন্ট জার্মেই। একাধিক স্প্যানিশ গণমাধ্যমের খবর, কিলিয়ান এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যোগ দিলে পিএসজিতে আসবেন রোনালদো। এই খবরের পর বর্তমান সময়ের দুই মহাতারকা লিওনেল মেসি আর ক্রিস্টিয়ানো রোনালদোকে সতীর্থ হিসেবে দেখা যাবে কি না, তা নিয়ে তৈরি হয়েছে গুঞ্জন।

এদিকে পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তি শেষ হবে এই মৌসুমেই। ফরাসি স্ট্রাইকার চুক্তি নবায়নেরও আগ্রহ দেখাচ্ছেন না! পিএসজি তাই এমবাপ্পের স্থলাভিষিক্ত হিসেবে রোনালদোকে দলে ভেড়ানোর কথা ভাবছে।

রোনালদোকে দলে পেতে নিজেদের আগ্রহের কথা আগে থেকেই জানিয়ে রেখেছিল পিএসজি। এবার হয়তো তেমন কিছুই হতে যাচ্ছে। এমবাপ্পে চূড়ান্ত সিদ্ধান্ত জানালেই পিএসজি রোনালদোর ব্যাপারে সামনে এগোবে। অন্যদিকে রোনালদোকেও ছাড়তে হবে ম্যানচেস্টার ইউনাইটেড। এই সব সমীকরণ এক বিন্দুতে মিললেই মেসি-রোনালদোকে একসঙ্গে দেখা যাবে পিএসজিতে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদন অনুযায়ী, এমবাপ্পে পিএসজি ছাড়লে তাঁর জায়গায় রোনালদোকে দলে আনা সহজ হবে নাসের আল খালেইফির ক্লাবের। কারণ ম্যানচেস্টার ইউনাইটেড কোচ রালফ রাংনিকের সঙ্গে পর্তুগিজ ফরোয়ার্ডের বিরোধের বিষয়টি এখন অনেকটাই স্পষ্ট।

মেসি-রোনালদোকে এক ক্লাবের হয়ে দেখার তর সইছে না ফুটবলপ্রেমীদের। এবার সেই আশার পালে হাওয়া দিল স্প্যানিশ গণমাধ্যম মার্কা। বাতাসে এখন জোর গুঞ্জন—মেসি-নেইমারের সতীর্থ হতে যাচ্ছেন রোনালদো।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam