তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন

সৈয়দপুরে চোরাই মোটর সাইকেলসহ দুইজন গ্রেফতার

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২, ৪.৫৯ পিএম
  • ২২ বার ভিউ হয়েছে
মোঃজাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃনীলফামারীর সৈয়দপুরে চুরি যাওয়া  মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ সময় চুরির অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া চেকপোষ্ট দর্জিপাড়া থেকে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন চাঁদপুরের কঁচুয়া উপজেলার লক্ষীপুর রহিমনগর বাজার এলাকার মাওলানা মো. হারুণ অর-রশিদের ছেলে জাহিদুল ইসলাম শুভ (৩০) ও কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া চেকপোষ্ট দর্জিপাড়ার মৃত. ওয়াহেদ আলীর ছেলে মনিরুজ্জামান (৩০)। বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৪ ডিসেম্বর গভীর রাতে সৈয়দপুর শহরের বাঁশবাড়ি এলাকার বাসিন্দা মৃত. হাজী নঈম উদ্দিনের ছেলে মো. আকরামের (৪০) বাজাজ পালসার ১৫০ সিসি’র  মোটর সাইকেলটি তাঁর বাড়ি থেকে  চুরি যায়। তিনি এ চুরির ঘটনায়  সৈয়দপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
তদন্তকারী কর্মকর্তা ও সৈয়দপুর থানার উপ-পরিদর্শক সাহিদুর রহমান গোপন সূত্রে খবর পেয়ে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে  চুরির সাথে জড়িত থাকা সন্দেহে জাহিদুল ইসলাম শুভকে (৩০) শহরের ঢেলাপীর উত্তরা আবাসন ঈদগাহ্ মাঠ থেকে আটক করেন। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী কিশোরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় উল্লেখিত এলাকার ক্রেতা মনিরুজ্জামান সোহাগের বাড়ি থেকে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান বলেন গ্রেফতার জাহিদুল ইসলাম শুভ আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। চোর ও ক্রেতাসহ দুইজনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠনো হয়েছে। (ছবি আছে)

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam