তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সাকিবের অবিশ্বাস্য রেকর্ড আদমদীঘিতে ব্যবসায়ীর আত্মহত্যা তৃতীয় দিনে ৯২ হাজারের বেশি টিকিট বিক্রি শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা  উলিপুরে চেক বিতরণ অনুষ্ঠান  মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে জিএম কাদেরের ঈদ শুভেচ্ছা ফুলবাড়ীতে নেসকো কোম্পানীর বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি এসএসসি ও সমমানের পরীক্ষা আগস্টে নোয়াখালীতে উদ্বোধনের ২৪ ঘন্টা না যেতেই বিআরটিসি বাসঃ পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের লালমনিরহাট ক্যাম্পাসের একাডেমিক সেশন উদ্বোধন করেন বিমান বাহিনী প্রধান

হৃতিকের ‘রাফ অ্যান্ড টাফ’ লুকে মজলেন মাধবন

  • প্রকাশ মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২, ৬.০৯ এএম
  • ২৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ জন্মদিনে অনুরাগীদের বিশেষ চমক দিলেন হৃতিক রোশন। সোমবার প্রকাশ্যে নিয়ে এলেন তাঁর ফিল্মি কেরিয়ারের ম্যাগনাম অপাস ‘বিক্রম বেদা’র লুক। রক্তাক্ত চেহারা। কপালে ফেটে মুখ বয়ে ঝরে পড়ছে রক্ত। মুখ ভর্তি দাঁড়ি। এলোমেলো চুল। চোখে রোদচশমা। বলিউডের গ্রীক গড়-এর এমন অবতার দেখে মুগ্ধ হয়েছেন আর মাধবন। যিনি কিনা আসল তামিল ছবিতে অভিনয় করেছিলেন। অতঃপর হৃতিক লুক প্রকাশ করার পর তাঁর প্রশংসা করতেও পিছপা হলেন না দক্ষিণী অভিনেতা।

উল্লেখ্য, এই সিনেমার সুবাদেই বছর কুড়ি বাদে, আবার বড়পর্দায় একফ্রেমে দেখা যাবে সাইফ আলি খান এবং হৃতিক রোশন জুটিকে। ২০০২ সালে এশা দেওলের ‘না তুম জানো না হাম’ ছবিতে দেখা গিয়েছিল বলিউডের এই দুই সুপারস্টারকে। বক্স অফিসে সেই ছবি লাভের মুখ দেখতে না পারলেও সিনেদর্শকরা এবার ফের সেই নস্ট্যালজিয়ায় ফেরার আশায় বুক বেঁধেছেন। কারণ, অ্যাকশন-প্যাকড সুপারহিট তামিল ছবি ‘বিক্রম-বেধা’র হিন্দি রিমেক হতে চলেছে। আর সেই বলিউডি ভার্সনেই অভিনয় করবেন সইফ-হৃতিক। সোমবার নিজের জন্মদিনে সেই ছবির লুক-ই সামনে আনলেন হৃতিক।

প্রসঙ্গত, তামিল ছবি ‘বিক্রম-বেধা’তে অভিনয় করেছিলেন দক্ষিণী দুই ডাকসাইটে অভিনেতা আর মাধবন এবং বিজয় সেতুপতি (Vijay Sethupathi)। সোমবার হৃতিকের লুক দেখে মাধবন বললেন, “আরে এই তো বেধা। আমি এই সিনেমা দেখার জন্য মুখিয়ে রয়েছি। দারুণ ভাই হৃতিক রোশন।”

২০১৭ সালে বড়পর্দা তথা বক্স অফিস কাঁপিয়েছিল তামিল এই অ্যাকশন-থ্রিলার। পৌরাণিক কাহিনি ‘বেতাল পচ্চিশি’র বিক্রম-বেতালের গল্প নিয়েই তৈরি হয়েছিল সেই সিনেমা। নেপথ্যে পরিচালকজুটি পুষ্কর-গায়েত্রী। এবার সেই সুপারহিট ছবিকেই বলিউডি ফরম্যাটে আনা হবে সইফ আলি খান ও হৃতিক রোশনের হাত ধরে। এখনও অবধি ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘বিক্রম-বেধা’। তবে অতিমারীর কোপে প্রেক্ষাগৃহে ওই সময়ে ধরা দেবেন কিনা সইফ-হৃতিক জুটি, তা বলবে সময়ই।

 

এক গ্যাংস্টার এবং একজন পুলিশ অফিসারের ইঁদুর-বিড়াল দৌঁড় দেখানো হয়েছিল ছবিতে। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ। অসত্যের উপর সত্যের জয়, সেই বার্তাকেই ট্যুইস্টের মোড়কে হাজির করেছিলেন পরিচালক-জুটি। যেখানে মাধবন অভিনয় করেছিলেন পুলিশের চরিত্রে এবং বিজয় সেতুপতিকে দেখা গিয়েছিল এক গ্যাস্টারের ভূমিকায়। শেষমেশ কাহিনি মোড় নেয় অন্যদিকে। এবার দক্ষিণের সেই রোমাঞ্চকর কাহিনিই বলিউডে আসছে নয়া মোড়কে। হিন্দি রিমেকের পরিচালনাতেও রয়েছেন পুষ্কর-গায়েত্রী।
সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam