তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন

১৯ বছর পর জুটি বাঁধছেন হৃত্বিক-কারিনা

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২, ৬.১৫ এএম
  • ৬৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ হৃত্বিক রোশন ও কারিনা কাপুর খান এক সময়ে জুটি বেঁধে বেশ কিছু ছবি করেছেন। ‘কাভি খুশি কাভি গম’, ‘ইয়াদে’, ‘মুঝসে দোস্তি কারোগে’- এসব ছবিতে তাদের জুটিকে মানুষ পছন্দ করেছে। শেষ এক সঙ্গে তাদের কাজ করতে দেখা যায় ২০০৩ সালে। ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হু’ ছবিতে। এরপর মাঝখানে পার হয়ে গিয়েছে ১৯ বছর। এর মধ্যে আর কোনো ছবিতে দেখা যায়নি তাদের। তবে বলিউডে জোর খবর ফের এক সঙ্গে কাজ করতে চলেছেন এই জুটি।

 

মাঝখানের এই ১৯ বছরে বছরে সাইফ আলি খানকে বিয়ে করে এখন দুই সন্তানের মা কারিনা। ওদিকে সুজানের সঙ্গে বিয়ে, ডিভোর্স, দুই ছেলে নিয়ে এক যুগ পার করে ফেলেছেন হৃত্বিক রোশনও। জানা গেছে বলিউডের নামী প্রোডাকশন হাউস ‘জংলি পিকচার্স’ এর তরফে নতুন ছবির জন্য প্রস্তাব দেওয়া হয়েছে হৃতিক ও কারিনাকে। ছবির নামও ঠিক হয়ে গেছে। ‘উলাজ’ নামের এই ছবির স্ক্রিপ্ট শুনতে রাজি হয়েছেন দুইজনেই।
বলিউডে জোর গুঞ্জন, দীর্ঘ সময় জুড়ে মনোমালিন্য ছিল এই জুটির। এবার সবকিছু কাটিয়ে এক সঙ্গে কাজ করবেন তারা। ছবির শ্যুটিং বেশিরভাগটাই হবে মুম্বাইয়ের বাইরে। তাই কথা চলছে দুজনের ডেট নিয়েও। এখন দেখার কবে ছবির কাজ শুরু করেন তারা।

প্রসঙ্গত ২০০০ সালে মুক্তি পায় আমিশা প্যাটেল ও হৃত্বিক রোশন অভিনীত ছবি ‘কাহোনা পেয়ার হ্যায়’। এই ছবি দিয়েই বলিউডে পা রাখেন হৃত্বিক রোশন। প্রথমে এই ছবি করার কথা ছিল কারিনা কাপুর খানের। কিন্তু কারিনার মা ববিতা বাধ সাধেন। কারণ ছবিটি ছিল নায়ককেন্দ্রিক। আর সেই জন্যই মেয়েকে এই ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করতে দেননি ববিতা।

 

কারিনা কাপুর ডেবিউ করেন ‘রিফিউজি’ ছবি দিয়ে। তার বিপরীতে ছিলেন অভিষেক বচ্চন। সে সময় অভিষেক ও কারিশমা কাপুরের প্রেম নিয়ে বলিউড মশগুল ছিল। বিয়ের কথাও পাকা হয়ে গিয়েছিল কারিশমা-অভিষেকের। কিন্তু দুই পরিবারের মনোমালিন্যে ভেঙে যায় বিয়ে। তবে সে সব ব্যক্তিগত বিষয় প্রফেসনাল জীবনেও অনেক খানি প্রভাব ফেলেছে।

 

তবে এর সঙ্গে হৃত্বিক আর কারিনার ঝামেলার কোনো সম্পর্ক নেই। কিন্তু কারিনা ও হৃত্বিকের কী কারণে মনোমালিন্য তা জানা যায়নি। এবার সব ভুলে এক সঙ্গে পর্দায় আসবেন তারা। স্বাভাবিক ভাবেই এই জুটিকে দর্শক খুব পছন্দ করে। এবার দেখার ১৯ বছর পর কারিনা ও হৃত্বিকের অনস্ক্রিন ম্যাজিক কতটা সফল হয়।

সূত্র:এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam