তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

২০ মিনিটে ৯ কোটি রুপি পারিশ্রমিক নিলেন আলিয়া

  • প্রকাশ বুধবার, ১২ জানুয়ারী, ২০২২, ৯.৫৩ এএম
  • ৪৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ বাহুবলীর পর সম্প্রতি ভারতীয় সিনেমার মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে নির্মাতা এস এস রাজমৌলির আরআরআর। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত বিগ বাজেটের এই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল ৭ জানুয়ারি। কিন্তু ভারতজুড়ে করোনাভাইরাসে সংক্রমণ বেড়ে যাওয়ায় সিনেমাটির মুক্তি স্থগিত করা হয়েছে।

এতে মুখ্য ভূমিকায় দেখা যাবে দক্ষিণী তারকা রামচরণ ও জুনিয়র এনটিআরকে। তবে অল্প সময়ের জন্য হলেও খুবই গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা অজয় দেবগন ও আলিয়া ভাট।

জানা যায়, এই সিনেমাতে ২০ মিনিটের উপস্থিতি রয়েছে আলিয়ার, কিন্তু এই সময়ের জন্যই মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন অভিনেত্রী।

ইন্ডাস্ট্রির একজনের বরাত দিয়ে ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, পুরো সিনেমার জন্য বলিউডে আলিয়া যা পারিশ্রমিক নিয়ে থাকেন, আরআরআর-এর ক্ষেত্রেও তাই নিয়েছেন। সেই ব্যক্তি বলেন, ‘সিনেমায় ২০ মিনিটেরও কম সময় রয়েছেন আলিয়া। তার জন্য ৯ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি।’

অন্যদিকে, এই সিনেমার জন্য সাত দিন শুটিং করেছেন অজয়। এর জন্য ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি। তবে তার চরিত্রকে এ সিনেমার প্রাণ বলে তকমা দিয়েছেন পরিচালক।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam