তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন

২ বছর পর আবারও জুটি বাঁধছেন মেহ্জাবীন-তৌসিফ

  • প্রকাশ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২, ৯.২০ এএম
  • ৬৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘এপিটাফ’ ও ‘কেন’ দুটি কাজ দিয়ে দর্শকমহলে তুমুল প্রশংসা পেয়েছিলেন মেহ্জাবীন ও তৌসিফ জুটি। নতুন বছরের শুরুতে একই নির্মাতার নতুন নাটক দিয়ে দুই বছর পর আবারও জুটি বাঁধতে চলেছেন তারা।

আগামীকাল ৪ জানুয়ারি থেকে রাজধানীর উত্তরায় শুরু হবে নাম চূড়ান্ত না হওয়া এ নাটকের শুটিং। আসছে ভালোবাসা দিবসের জন্য নির্মিত হবে নাটকটি।

নির্মাতা মাহমুদুর রহমান হিমি বলেন, ‘মেহ্জাবীন-তৌসিফ জুটিকে নিয়ে করা আমার ‘এপিটাফ’ ও ‘কেন’ দুটি কাজই ম্যাসিভ হিট প্রোডাকশন ছিলো। তাই নতুন বছরে এই জুটিকে নিয়ে আরও একটি সুন্দর গল্পের কাজ করতে যাচ্ছি। এখনও নাম চূড়ান্ত হয়নি। তবে নাটকটি ভালোবাসা দিবসে প্রচারে আসবে।’

তৌসিফ মাহবুব বলেন, ‘মেহ্জাবীনের সঙ্গে আমার বেশ কিছু ভালো কাজ আছে, যেগুলো দর্শকরা পছন্দ করেছেন। আমরা সর্বশেষ ‘রেহনুমা’ তে কাজ করেছিলাম, এটিও চমৎকার ছিলো। এছাড়াও হিমি ভাইয়ের ‘এপিটাফ’ ও ‘কেন’ তো আছেই উল্লেখ করার মত। দুই বছর পর আমরা আবারও একসাথে কাজ করতে যাচ্ছি। নতুন এ কাজটিও খুব সুন্দর। এটাও দর্শকদের পছন্দ হবে বলে আমার বিশ্বাস।’

এদিকে তৌসিফ নতুন বছরের প্রথম দিন থেকেই ভালোবাসা দিবসের নাটকের শুটিং শুরু করেছেন। অন্যদিকে, মেহ্জাবীন প্রায় দুই মাসেরও বেশি সময় নাটকের শুটিং থেকে দূরে রয়েছেন। যদিও এর মাঝে একটি ওয়েব ফিল্মের শুটিং শেষ করেছেন বলে শোনা গেছে।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam