শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

নন্দীগ্রামে নবনির্বাচিত সংসদ সদস্য তানসেনকে সংবর্ধনা 

নন্দীগ্রামে নবনির্বাচিত সংসদ সদস্য তানসেনকে সংবর্ধনা 
 জিল্লুর রয়েল, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রাম উপজেলা প্রশাসনের পক্ষ হতে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত বুধবার  দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবিরের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, সহকারী কমিশনার (ভূমি) কুরশিয়া আক্তার, উপজেলা প্রকৌশলী শা-রিদ শাহনেওয়াজ, থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শফিউল আলম ছবি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন ও উপজেলা জাসদের সভাপতি জিয়াউল হক শাহীন প্রমুখ।
এরপূর্বে তিনি উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। একইদিনে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন