শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজ অটো চালক আরব আলীর মরদেহ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজ অটো চালক আরব আলীর মরদেহ উদ্ধার
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : নিখোঁজ অটো চালক মো. আরব আলী (২১) এর মরদেহ শেরপুরের ঝিনাইগাতীর সীমান্ত সড়ক সংলগ্ন বড় রাংটিয়ার খাল থেকে উদ্ধার করেছে পুলিশ। ২অক্টোবর সোমবার সকাল ৭টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত আরব আলী উপজেলার গৌরীপুর ইউনিয়নের পূর্ব বনগাঁও এলাকার মৃত আব্দুছ ছালাম এর ছেলে।
নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, বেকারত্ব দূর করতে এবং পরিবারের ভরণ পোষণের দ্বায়িত্ব নিয়ে জীবিকার তাগিদে এইচএসসি পাশ করে রজব আলী একটি অটো রিক্সা ক্রয় করে চালাতে থাকে। এদিকে গত শনিবার রাত ৮টার দিকে  আরব আলী তার ব্যাটারি চালিত অটো রিক্সাটি নিয়ে বের হয়। এরপর তাকে খোঁজে না পেয়ে ঝিনাইগাতী থানায় একটি সাধারণ ডায়েরী করে আরব আলীর পরিবার। সোমবার সকালে ওই এলাকার স্থানীয় এক কৃষক ঘাস কাটার জন্য খালের পাশে গেলে পরিত্যক্ত মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ও আরব আলীর স্বজনরা ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার ও সনাক্ত করে। এসময় নিহতের শরীরে বিভিন্ন ধরণের আঘাতের চিহ্ন সহ পেটে ছুরির আঘাতের কারণে ভুরি বের হয়ে আসতে দেখতে পায়। এসময় নালিতাবাড়ী সার্কেল দিদারুল ইসলাম,
 ঝিনাইগাতী থানার অফিসকর ইনচার্জ(ওসি) মো. মনিরুল আলম ভুইয়া, ওসি (তদন্ত) আবুল কাশেম, এসআই রাজিব চক্রবর্তী, মাসুদ রানা, হাবিবুর রহমান হাবিব সহ সঙ্গীয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
ঘটনাস্থল পরিদর্শন শেষে নালিতাবাড়ী সার্কেল দিদারুল ইসলাম জানান, কোন ছিনতাইকারি চক্র আরব আলীর অটো রিক্সাটি ছিনতাই করতেি এমন নির্মম ঘটনা ঘটাতে পারে।
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুল আলম ভুইয়া জানান, ডাক্তারী পরিক্ষার জন্য মরদেহ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীণ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন