তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

অপু-জয়ের এক মিনিটের জন্য তিন লাখ টাকা

  • প্রকাশ শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২, ১১.০৩ এএম
  • ৬৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ চলচ্চিত্রের গল্পের জন্য শুটিং লোকেশন থেকে শুরু করে সব কিছুতেই শত ভাগ দেওয়ার চেষ্টা করেন নির্মাতা। সোলাইমান লেবু ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুরু থেকেই কোনো কিছুর কমতি রাখেননি। বিগ বাজেটের এই সিনেমার মাত্র এক মিনিট ব্যাপ্তির একটি দৃশ্যের জন্য তিন লাখ টাকা পর্যন্ত তিনি ব্যয় করেছেন।

দীর্ঘদিন ধরে এফডিসির ঝরনা শুটিং স্পট অযত্নে পড়ে ছিল। তবে ক্ষণিকের জন্য আবারও আগের জৌলুস ফিরে পেয়েছে স্পটটি। ঝকঝক করছে চারপাশ। সেখান ফুটে আছে সাদা-লাল শাপলা ফুল। কৃত্রিম গাছগুলোতে রঙ করে সৌন্দর্য বর্ধন করা হয়েছে। লাগানো হয়েছে কৃত্রিম ঘাস। থরে থরে সাজানো ফুল। রঙ্গিন আলোয় আলোকসজ্জা করা হয়েছে। দৃষ্টি নন্দন সেট বানিয়েছেন ফরিদ হোসেন।

কোরিওগ্রাফি করছেন এ কে আজাদ। তিনি বলেন, ‘এখানে মাত্র ১ মিনিটের একটি দৃশ্যের জন্য এই সেট বানানো হয়েছে। সব মিলিয়ে আমাদের ৩ লাখ টাকা খরচ হয়েছে সেট বানাতে।’

 

অপু-জয় ছাড়াও ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় আশিক চৌধুরী-সেতু জুটি অভিনয় করছেন। এছাড়া আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam