তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:১০ অপরাহ্ন

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ থেকে ছিটকে গেলেন নওয়াজ

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২, ৬.২৪ এএম
  • ৬৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন পাকিস্তানের মোহাম্মদ নওয়াজ। পায়ের চোটে পড়েছেন ২৭ বছর বয়সী স্পিন-অলরাউন্ডার। তবে নওয়াজের বিকল্প হিসেবে স্কোয়াডে কাউকে অন্তর্ভূক্ত করেনি স্বাগতিকেরা।

এদিকে, রিজার্ভ লিস্টে নাসিম শাহ ও সরফরাজ আহমেদকে রেখেছে পাকিস্তান। মোহাম্মদ হারিস, কামরান গোলাম, মোহাম্মদ আব্বাস ও ইয়াসির শাহ’ও আছেন রিজার্ভ লিস্টে। তবে তাদেরকে ২ মার্চ থেকে শুরু হওয়া আসন্ন পাকিস্তান কাপে অংশ নিতে বলা হয়েছে।অজিদের বিপক্ষে সিরিজকে সামনে রেখে পাকিস্তানের প্রথম অনুশীলন শুরু হবে রবিবার থেকে। এরপর হোটেল আইসোলেশনের যাবে পুরো স্কোয়াড।পাকিস্তান-অস্ট্রেলিয়ার সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ৪ মার্চ থেকে, রাওয়ালপিন্ডিতে।

পাকিস্তানের আপডেট স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (সহ-অধিনায়ক), আবদুল্লাহ শফিক, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হারিস রউফ, হাসান আলী, ইমাম-উল-হক, নওমান আলী, সাজিদ খান, সৌদ শাকিল, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ ও জাহিদ মাহমুদ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam