তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন

আজ ঢাকায় আসছে আফগানিস্তান ক্রিকেট দল

  • প্রকাশ শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২, ৫.০৭ এএম
  • ৪৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ আজ শনিবার (১২ ফেব্রুয়ারি)  বাংলাদেশে আসছে আফগানিস্তান ক্রিকেট দল। সফরে তিন ওয়ানডে ও দুই  টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে সফরকারীরা। বিকাল ৫টা ২০ মিনিটে ঢাকা পৌঁছাবে তারা। এরপর কন্ডিশনিং ক্যাম্প করতে সরাসরি চলে যাবে সিলেট।এই সফরে ৩টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে আফগানরা। বিপিএলের পরপরই শুরু হবে সিরিজটি। ম্যাচগুলো ঢাকার বাইরে আয়োজনের পরিকল্পনা ছিল বিসিবি’র। তবে টেকনিক্যাল কারণে সিলেটের পরিবর্তে মিরপুরে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজ। তার আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে চট্টগ্রামে।

বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার ওয়ানডে ম্যাচগুলো আইসিসি সুপার লিগের অর্ন্তভুক্ত। আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে ৪ মার্চ পর্যন্ত চলবে সিরিজটি।বর্তমানে বাংলাদেশের খেলোয়াড়রা বিপিএল খেলা নিয়ে ব্যস্ত রয়েছেন। আজ শেষ হবে বিপিএলের গ্রুপ পর্বের খেলা। আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ঘরোয়া এ টুর্নামেন্টটির ফাইনাল।

আফগানিস্তান  সিরিজের পর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam