তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

আদমদীঘিতে গাঁজা সেবনে তিন যুবকের জেল-জরিমানা

  • প্রকাশ বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২, ১.৩৭ পিএম
  • ২১ বার ভিউ হয়েছে

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে গাঁজা সেবনকালে তিনজনকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) মাহবুবা হক গাঁজাসেবী প্রত্যেককে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড ও এক’শ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্তরা হলো- উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির নিমাইদীঘি গ্রামের মৃত কায়েস উদ্দীনের ছেলে রাইসুল ইসলাম রাজু (৩৪), আদমদীঘি সদর ইউপির দক্ষিণ গনিপুরের মৃত জিয়ার আলী আকন্দের ছেলে সাইফুল ইসলাম (৩৭) ও নওগাঁর বদলগাছীর বৈকুষ্ঠপুর গ্রামের নাজিম উদ্দীনের ছেলে শামীম হোসেন (২৬)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দীন জানান, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) মাহবুবা হকের নেতৃত্বে বুধবার বেলা ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ছাতিয়ানগ্রাম, নিমাইদীঘি ও ইসবপুর এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে তিন মাদকসেবীর কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করা হয়। রায়ের পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam