তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১:৪৮ অপরাহ্ন

আদমদীঘিতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মা-মেয়ের আত্মহত্যা।।

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২, ১২.৩২ পিএম
  • ৪১ বার ভিউ হয়েছে

 

এএফএম মমমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘির সান্তাহারে পারিবারিক কলহের জেরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মা ও মেয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার বেলা ১২টায় রানীনগর স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মরিয়ম বেগম (২৭) ও নুরজাহান ইসলাম মৃত্তকা (৫) উপজেলার সান্তাহার ইউনিয়নের প্রান্নাতপুর গ্রামের নাইম ইসলামের স্ত্রী ও কন্যা। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ২০১৫ সালের শেষের দিকে রানীনগর এনায়েত পুর গ্রামের মরিয়ম বেগমের সঙ্গে সান্তাহার ইউপির প্রান্নাতপুর গ্রামের নাইম ইসলামের বিবাহ হয়। গত কয়েক বছর ধরে তাদের সংসার জীবনে কলহ চলছিল এমন অভিযোগ করেন স্থানীয়রা। বুধবার রাতে তাদের মধ্যে কথা-কাটাকাটিসহ একপর্যায়ে গায়ে হাত তোলেন স্বামী নাইম ইসলাম। পরে স্বামীর উপর অভিমান করে বৃহস্পতিবার বেলা ১২টায় রানীনগগর স্টেশন এলাকায় ঢাকা গামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের নিচে মা ও মেয়ে ঝাঁপিয়ে পড়েন। এতেকরে ঘটনাস্থলে তারা দুজনেই মারা যান।
সান্তাহার রেলওয়ে থানার উপ পরিদর্শক শ্রী নরেশ চন্দ্র জানায়, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মা মেয়ের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam