তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

আফগানদের ধবল ধোলাইয়ের সুযোগ টাইগারদের সামনে

  • প্রকাশ সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ৪.২৬ এএম
  • ৬৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  সিরিজ জয় হয়ে গেছে আগেই। আজ জিতলে প্রথমবারের মতো ওয়ানডে সিরিজে আফগানিস্তানকে হোয়াইট ওয়াশ করার স্বাদ পাবে বাংলাদেশ। আর সাথে আইসিসি ওডিআই সুপার লিগের আরও ১০ পয়েন্ট নিয়ে বিশ্বকাপ খেলার দিকে আরেকটু এগিয়ে যাওয়া যাবে।আফগানিস্তানের সাথে তিন ম্যাচ সিরিজের শেষ ম্যাচে আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বেলা ১১ টায় মুখোমুখি হবে বাংলাদেশ আর আফগানিস্তান। এর আগের দুই ম্যাচেই জয় তুলে নিয়ে ইতোমধ্যেই সিরিজ জয়ের কাজটি সেরেই রেখেছেন তামিম ইকবালের দল। আজ সিরিজের শেষ ম্যাচেও আফগান বধ করেই সাগরিকার পাড়ে উৎসবের উপলক্ষ আনতে চাই টাইগার বাহিনী।

প্রথম ম্যাচের আফিফ-মিরাজের দুরররদান্ত দৃঢ়তায় প্রায় হারতে বসা ম্যাচ জিতে যাওয়া আর দ্বিতীয় ম্যাচে লিটন দাসের সেঞ্চুরি আর মুশফিকুর রহিমের দুর্দান্ত ব্যাটিং নৈপুণ্যে হেসেখেলে আফগানিস্তানকে হারিয়ে ভক্ত সমর্থকদের মনের স্বপ্নপূরণ হয়েছে। এবার আশা শেষ ম্যাচেও আফগানদের হারিয়ে ধবল ধোলাইয়ের কাজটিও সম্পূর্ণ করতে।

এই ম্যাচের আগে দুইদিন বিরতি থাকায় প্রথমদিন বিশ্রাম দিয়ে গতকাল সাগরিকার পাড়ে অনুশীলন করেছে বাংলাদেশ দল। অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে সিরিজের প্রথম ম্যাচ জয়ের নায়ক মেহেদি হাসান মিরাজ বলেন, আফগানিস্তানকে হোয়াইট ওয়াশ তো করতে চাই অবশ্যই। সাথে আজকের ম্যাচ জিতলে ওডিআই সুপার লিগের জন্য পাবো ১০ পয়েন্ট। ঐ ১০ পয়েন্টও আমাদের চাই। তাহলে বিশ্বকাপ খেলার দৌড়ে অনেকটা এগিয়ে যেতে পারবো অন্যদের থেকে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam