তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:৫৮ অপরাহ্ন

আবারও ছোট পর্দায় জিৎ

  • প্রকাশ মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২, ৫.১১ এএম
  • ৫৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ কিছু দিন আগেই জ়ি বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক হিসেবে মঞ্চ আলো করেছিলেন জিৎ। সেই রিয়্যালিটি শো শেষ হয়ে গেছে বেশ কিছু দিন আগেই। কারও পৌষ মাস তো কারও সর্বনাশ! কথাটা যে কতটা খাঁটি করোনা অতিমারি তা আরও ভাল ভাবে বুঝিয়ে দিচ্ছে। মারণভাইরাসের দাপটে সিনেমা ইন্ডাস্ট্রি কার্যত বিপর্যস্ত। উল্টো দিকে অতিমারির ফলে ছোট পর্দার জৌলুস আরও বেড়েছে বললে অত্যুক্তি হবে না। সেই রমরমা যে কতটা তার প্রমাণ জিৎ, দেব বা আবীর চট্টোপাধ্যায়ের মতো তারকাদের ছোট পর্দায় উপস্থিতি।

টেলিভিশনে আবার একটি নতুন নন-ফিকশন শো শুরু করতে চলেছেন জিৎ। তবে এ বারের শো-টি তিনি করবেন স্টার জলসায়। কিছু দিন আগেই জ়ি বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক হিসেবে মঞ্চ আলো করেছিলেন তিনি। সেই রিয়্যালিটি শো শেষ হয়ে গেছে বেশ কিছু দিন আগেই। আর বাংলার এই দুই জনপ্রিয় চ্যানেলের প্রতিদ্বন্দ্বিতার কথা ইন্ডাস্ট্রিতে সুবিদিত। স্টার জলসাই প্রথম বার দেবকে নিয়ে আসে ছোট পর্দায়, ‘ডান্স ডান্স জুনিয়র’-এ বিচারক হিসেবে। অপর জনপ্রিয় চ্যানেলের দু’টি রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছিল জিৎ ও আবীরকে। জিৎ এবার যে নন-ফিকশন শো-টি করতে চলেছেন সেটি রোম্যান্স কেন্দ্রিক এবং সম্পূর্ণ অন্য ধরনের বলেই শোনা যাচ্ছে। টেলিভিশন এখন দর্শককে নতুনতর কনটেন্ট উপহার দিতে চাইছে তাদের ফিকশন এবং নন-ফিকশন শো উভয় ক্ষেত্রেই।

বড় পর্দায় ইদানীং যেখানে ছবিমুক্তি ঘিরে ঘোরতর অনিশ্চয়তা, সেখানে ছোট পর্দায় রয়েছে বিরাট সংখ্যক দর্শকের উপস্থিতি। একজন তারকার কাছে দর্শকের কাছে পৌঁছনোই সবচেয়ে বেশি গুরুত্ব।

জিতের সিনেমা হলে মুক্তি পাওয়া শেষ ছবি ‘বাজ়ি’। তার প্রযোজনা সংস্থা অবশ্য নতুন ছবি ‘আয় খুকু আয়’ প্রযোজনা করছে। জিৎ অভিনীত ‘রাবণ’ মুক্তি পাবে এ বছর ইদে। এক নতুন পরিচালকের সঙ্গে নাকি আরও একটি বাণিজ্যিক ছবি অভিনেতা করতে চলেছেন আগামীতে। তবে পরবর্তী প্রজেক্ট হিসেবে ছোট পর্দার নন-ফিকশন শো-কেই বেছে নিয়েছেন জিৎ। গতকাল শো-টির প্রোমো শুট হয়েছে বলে জানা যায়। তবে শোয়ের ব্যাপারে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষের কিছু বলতে চাননি।

সূত্র: আনন্দবাজার

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam