তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন

এইচএসসি পরীক্ষার্থীদের ১০ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট শুরু বুধবার

  • প্রকাশ মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২, ৯.৩৩ এএম
  • ৩৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের দশম সপ্তাহের অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে বুধবার (০২ ফেব্রুয়ারি) থেকে।

 

সোমবার (৩১ জানুয়ারি) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) সহকারী পরিচালক (কলেজ-১) লোকমান হোসেনের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চলমান কোভিড-১৯ অতিমারির কারণে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী পুনর্বিন্যাস করা পাঠ্যসূচির ভিত্তিতে শিক্ষার্থীদের শিখন কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত করা ও ধারাবাহিক মূল্যায়নের আওতায় আনার জন্য এইচএসসি পরীক্ষার্থীদের দশম সপ্তাহের অ্যাসাইনমেন্ট মূল্যায়ন রুবিক্সসহ প্রণয়ন করা হলো।

 

বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, এইচএসসি পরীক্ষার্থীদের দশম সপ্তাহের জন্য ইংরেজি, পদার্থ বিজ্ঞান, পৌরনীতি ও সুশাসন, অর্থনীতি, যুক্তিবিদ্যা, হিসাব বিজ্ঞান, খাদ্য ও পুষ্টি, প্রকৌশল অংকন ও ওয়ার্কশপ প্র্যাকটিস বিষয়ের অ্যাসাইনমেন্ট দেওয়া হয়েছে।

 

শিক্ষার্থীদের যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে অ্যাসাইনমেন্ট গ্রহণ ও জমা দিতে বলা হয়েছে।

 

প্রসঙ্গত, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে। এই অবস্থায় আগের মতো আবারও অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে।

সূত:এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam