তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন

এইচএসসি পাসে ইউএস-বাংলায় চাকরির সুযোগ, বেতন ৮০ হাজার

  • প্রকাশ বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২, ১২.১৯ পিএম
  • ১৬৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের যাত্রীবাহী উড়োজাহাজের জন্য কেবিন ক্রু নিয়োগ দেবে। এতে নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে অনলাইনে।

পদের নাম : কেবিন ক্রু। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : কমপক্ষে এইচএসসি পাস করতে হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ন্যূনতম ৩ পয়েন্ট থাকতে হবে। ও লেভেলের জন্য ন্যূনতম ডি ও এ লেভেলের জন্য ডি থাকতে হবে। তবে স্নাতক পাস হলে অগ্রাধিকার দেয়া হবে। প্রার্থীদের উচ্চতা কমপক্ষে- পুরুষ ৫ ফুট ৬ ইঞ্চি, নারী ৫ ফুট ৩ ইঞ্চি থাকতে হবে। ওজন হতে হবে বিএমআই স্ট্যান্ডার্ড অনুসারে।

প্রার্থীদের অবশ্যই বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। দৃষ্টি থাকতে হবে ৬/৬ অনুসারে। জানতে হবে সাঁতার। বয়সসীমা ১৯-২৫ বছরের মধ্যে। অভিজ্ঞতা থাকলে ৩২ বছর। নারী প্রার্থীকে অবশ্যই অবিবাহিত হতে হবে।

বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষ হতে হবে। কেবিন ক্র হওয়ার জন্য মেডিকেলি ফিট হতে হবে। প্রার্থীকে উত্তরা মডেল টাউনের আশপাশে থাকায় আগ্রহী হতে হবে।

এছাড়াও অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বোয়িং, ড্যাশ-৮ অ্যান্ড এটিআর ফ্লিটে ২-৩ বছর কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেয়া হবে।

বেতন ও সুযোগ সুবিধা : আকর্ষণীয় বেতন ও অন্যান্য অ্যালায়েন্স সহ ৮০ হাজার টাকা।

আবেদন যেভাবে : আগ্রহীরা আবেদন করতে পারবেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের ক্যারিয়ার বিষয়ক ওয়েব সাইট থেকে। সরাসরি আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের সময় ১ কপি পাসপোর্ট সাইজের ছবি ও ১ কপি থ্রি আর সাইজের ছবি, ন্যাশনাল আইডি কার্ড/ পাসপোর্টের কপি সাবমিট করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ২৪ ফেব্রুয়ারি, ২০২২

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam