তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৭:০৩ অপরাহ্ন

এক রাতের জন্য ১০ কোটি টাকা নেন ঐশ্বরিয়া!

  • প্রকাশ সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২, ৩.২৭ পিএম
  • ৩৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ ব্যক্তিগত অনুষ্ঠানে নাচের জন্য ঐশ্বর্যকে ১০ কোটি টাকা দিয়েছিলেন পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারি।

অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে বলিউডে সেরা সুন্দরীরের তালিকায় একেবারে প্রথম সারিতেই রাখা হয়৷ তবে শুধু সৌন্দর্য্যের বিচারে নন, নিজের অভিনয় যোগ্যতাতে তিনি জিতেছেন বহু মানুষের মন। অভিনয়, ড্রেসিং সেন্স, প্রেম বরাবরই এই সবকিছু নিয়ে শিরোনামে ঐশ্বর্য। তবে, এইসবের মাঝেই ফের শিরোনামে ঐশ্বরিয়া। এক রাতের জন্য ১০ কোটি টাকা নেয় ঐশ্বর্য? জল্পনা তুঙ্গে!

কেরিয়ারের প্রথমে ঐশ্বরিয়া যখন মডেলিং জগতে প্রবেশ করেন, তখন মডেলার রাজীব মুলচন্দার সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হওয়ার গুঞ্জন ওঠে। এরপর বলিউড ভাইজান সালমান খানের প্রেম সম্পর্কের কাহিনী। ১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে সালমানের সঙ্গে অভিনয় করার পর থেকেই উভয়ের ঘনিষ্ঠতা খবরে আসে। সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেম, বিচ্ছেদ, আত্মহত্যার চেষ্টা এসব নিয়ে এক সময় সরগরম থাকতো পেজ থ্রি। যদিও বর্তমানে সে সব অতীত। এখন ঐশ্বরিয়া বচ্চন বধূ এক সন্তানের মাও।তবে, এবার পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ আলি জারদারির সঙ্গে নাম জড়ালো বচ্চন বধূ।

আসল ব্যাপার হলো পাকিস্তানের রাজনৈতিক বিশেষজ্ঞ শাহিদ মাসুদ একটি আর্টিকেলে লেখেন। সালটা ২০০৮ থেকে ২০১৩ সময়কার। তখন পাকিস্তানের প্রেসিডেন্ট ছিলেন আসিফ আলি জারদারি। ঐশ্বরিয়া রাইকে নাকি সেই সময় রাষ্ট্রপতি ভবনে এক অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানানো হয়।

আর সেই অনুষ্ঠানে এসে পারফরম্যান্স করার জন্য নাকি ১০ কোটি টাকাও দেওয়া হয়েছিল ঐশ্বরিয়া রাইকে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোন তথ্য প্রমাণ মেলেনি। আজও এই নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে। আসলে অভিনেত্রী কোনও টাকা নিয়েছিলেন কিনা সে বিষয়ে রয়ে গিয়েছে প্রশ্ন। তবে, এই নিয়ে জলঘোলা হওয়াতে চরম রেগে গিয়েছিলেন বচ্চন বধূ। তবে, সেই সময় গুঞ্জনে ছড়িয়ে ছিল এক রাতের জন্যই নাকি ১০ কোটি টাকা দেওয়া হয়েছিল ঐশ্বর্যকে।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam