তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

কলাপাড়ায় টমটম-মোটরসাইকেল সংঘর্ষে পথচারী নিহত, আহত-দুই

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২, ১০.২৩ এএম
  • ৩৩ বার ভিউ হয়েছে
কলাপাড়া প্রতিনিধি:পটুয়াখালীর কলাপাড়া-গঙ্গামতি সড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর বালিয়াতলী এ্যাপ্রোচের ঢালে টমটম ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পথচারী সোবাহান তালুকদার (৪৫) নিহত হয়েছে। আহত হয়েছে মোটরসাইকেলে চালক ও যাত্রী শাকিল (৩০) ও ইমন (২৮)।

বুধবার রাত সাড়ে সাতটার দিকে এ দূর্ঘটনায় আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম জানান, মহিষবাহী টমটমটি সৈয়দ নজরুল ইসলাম সেতুর বালিয়াতলীগামী এ্যাপ্রোচ সড়ক দিয়ে নামার সময় বিপরীত দিক দিয়ে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় রাস্তা পার হতে গিয়ে পথচারী সোবাহান তালুকদার ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় মোটরসাইকেলের দুই যাত্রী। তাদের বরিশাল রেফার করা হয়েছে।

নিহত সোবাহান তালুকদারের বাড়ি উপজেলার লালুয়া ইউনিয়নের হাচনাপাড়া গ্রামে।

প্রত্যক্ষদর্শী স্কুল শিক্ষক মো. আখতারুজ্জামান জানান, তিনি  সড়ক দিয়ে যাওয়ার পথে ওই তিনজনকে রাস্তায় রক্তাক্ত অবস্থায়  পড়ে থাকতে দেখেন। তাৎক্ষণিক স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা সোবাহানকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam