তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:২৬ অপরাহ্ন

কিচেন সাজিয়ে নেয়ার এক অভিনব সুযোগ নিয়ে এলো রাঁধুনী

  • প্রকাশ বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২, ৭.১৪ এএম
  • ৮৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ “ভালোবাসা মানে ঠাণ্ডা কফির পেয়ালা সামনে অবিরল কথা বলা;

ভালোবাসা মানে শেষ হয়ে-যাওয়া কথার পরেও মুখোমুখি বসে থাকা।”

সত্যি, ভালোবাসা তো এমনই। কিন্তু চাইলেও এখন কি এখন আর রফিক আজাদের কবিতার মতো প্রেমিক- প্রেমিকা হওয়া সম্ভব? প্রিয়জনের মুখোমুখি বসে ঘণ্টার পর ঘণ্টা কাটিয়ে দেয়ার সময় কি আর এই ব্যস্ত জীবনে আছে? নেই তো। তাইতো আধুনিক জীবনে স্বামী-স্ত্রীদের নিজেদের মতো করে একটু হাসি-আনন্দে সময় কাটানোর একমাত্র জায়গা হতে পারে কিচেন।

রান্নাঘরে নিজেদের ব্যস্তদিনের ফিরিস্তি শুনতে আর শোনাতে শোনাতে কাটিয়ে দেয়া যায় একসাথে সুন্দর কিছু সময়। সাথে পরম যত্নে আর ভালোবাসায় মিলেমিশে রাতের রান্নাটাও হয়ে গেলো। কিংবা ছুটির দিনগুলোতেও কাটিয়ে দেয়া গেলো ‘কোয়ালিটি টাইম’।

রান্নাঘর বা কিচেন তাই একসাথে সময় কাটানোর জন্য বাসার সবচেয়ে আদর্শ জায়গা। স্বামী-স্ত্রীর সম্পর্কে যা যোগ করে নতুন মাত্রা। সুন্দর দাম্পত্য সম্পর্ক বজায় রাখতে কিচেনের ভূমিকা কতোটা গুরুত্বপূর্ণ, বুঝেছেন তো এবার?

আর একসাথে রান্নার জায়গাটি যাতে আরও সুন্দর, গোছানো কিংবা দরকারি সব জিনিসে পরিপূর্ণ হয়ে ওঠে, দু’জনের সময়টা কিন্তু হয়ে উঠবে আরও উপভোগ্য। নিজেদের কিচেনকে সুন্দর করে সাজিয়ে নেয়া এমনই এক অভিনব সুযোগ নিয়ে এসেছে আপনার-আমার পছন্দের মশলার ব্র্যান্ড ‘রাঁধুনী’। এই ভালোবাসা দিবসে রাঁধুনী শুরু করেছে ‘রাঁধুনী ভালোবাসার কিচেন’ কনটেস্ট।

এই প্রতিযোগিতায় অংশ নেয়া সেরা ৫ দম্পতি রাঁধুনী’র সৌজন্যে নিজেদের রান্নাঘরটিকে সুন্দর করে সাজিয়ে নিতে পারবেন। রান্না-বান্না যাদের পছন্দের কাজ, কিচেন যাদের পছন্দের জায়গা, তাদের জন্য এটি কিন্তু চমৎকার একটি অফার, তাই না? তো কিচেন সাজিয়ে নেয়ার সুযোগ পেতে কি করতে হবে? তেমন কিছুই না। রাঁধুনী-র ফেসবুক পেইজেই পাবেন বিস্তারিত। কিংবা সরাসরি www.radhunivalobasharkitchen.com ভিজিট করে প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করুন।

স্ত্রী কিংবা স্বামী যেকোনো একজন রেজিস্ট্রেশন করে প্রয়োজনীয় তথ্য আর প্রশ্নের উত্তরগুলো দিন। এরপর নিজেদের বর্তমান রান্নাঘরের ছবি এবং আপনার ও আপনার স্বামী/স্ত্রীর সাথে রান্নাঘরে রান্না করার সুন্দর মুহূর্তের ছবি বা ভিডিও আপলোড করুন। ছবির ক্ষেত্রে সর্বোচ্চ ১০ মেগাবাইট এবং ভিডিওর ক্ষেত্রে সর্বোচ্চ ১২০ মেগাবাইট ফাইল আপলোড করা যাবে।

এরপর পাঠানো সাবমিশনের ভেতর রাঁধুনী’র বিচারে সবচেয়ে সুন্দর ছবি বা ভিডিওদাতা ৫ দম্পতি পাবেন রান্নাঘরকে নতুনভাবে সাজিয়ে নেয়ার সুযোগ। দারুণ এই সুযোগটি পেতে তাহলে আর দেরি কেনো? আজই ছবি বা ভিডিও সাবমিট করুন। কারণ রাঁধুনী ভালোবাসার কিচেন কনটেস্টে অংশ নেয়ার শেষ তারিখ ২৮ ফেব্রুয়ারি ২০২২।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam