তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৬:২১ অপরাহ্ন

কৃষকদের জিম্মি করে বেশি দামে সার বিক্রি ফুলবাড়ীতে সারের দাম বেশী নেয়ার এক ডিলারের জরিমানা

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২, ৯.৪৬ এএম
  • ৭৪ বার ভিউ হয়েছে
dav

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ীতে কৃষকদের জিম্মি করে অতিরিক্ত দামে সার বিক্রির অভিযোগে বিসিআইসির সার ডিলার মেসার্স ইসলাম ট্রেডার্স কে ১০হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন।
গত বুধবার বিকেল সাড়ে ৪টায় পৌর শহরের নিমতলা মোড় এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে কৃষক পর্যায়ে অতিরিক্ত মূল্যে সার বিক্রির অভিযোগে মেসার্স ইসলাম ট্রেডার্স এর স্বত্তাধিকারী খোরশেদুল আলম(লালু) এর কাছ থেকে এই জরিমানা আদায় করা হয়।
উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রুম্মান আকতার বলেন, ফুলবাড়ীতে সরকারী লাইসেন্সভূক্ত বিসিআইসির ১০জন এবং বিএডিসির ১২জন ডিলার রয়েছে। ইতিমধ্যে ডিলারদের চিঠি দিয়ে নির্ধারিত মূল্যে সার বিক্রির নির্দেশনা দেয়া হয়েছে। ফলে সরকার ঘোষিত দামের চেয়ে বেশি দামে সার বিক্রি করার সুযোগ নেই। তিনি আরও বলেন ডিলাররা সার বিক্রিতে অনিয়ম করলে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে জরিমানাসহ লাইসেন্স বাতিল করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam