তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:২৯ অপরাহ্ন

খুলনার কাছে পাত্তাই পেলো না সিলেট

  • প্রকাশ বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২, ২.৪০ পিএম
  • ২২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ সিলেট সানরাইজার্সকে স্রেফ উড়িয়ে দিয়েছে মুশফিকের খুলনা। ৯ উইকেটের বড় ব্যবধানে জয় পেয়েছে খুলনা। ১৪৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই মারমুখী খুলনার দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার এবং সৌম্য সরকার।

বাউন্ডারির পর বাউন্ডারি হাঁকিয়ে রানের ফুলঝুরি ছোটাতে থাকেন এই দুই ওপেনার। পাওয়ার প্লে থেকেই তুলে নেন ৬৫ রান। উদ্বোধনী জুটি গড়াচ্ছিল শতরানের দিকেই। তবে ৯৯ রানে নাজমুল ইয়াসলামের বলে সুইপ করতে গিয়ে জুবায়ের হোসেনের হাতে ক্যাচ তুলে দেন সৌম্য। আর এতেই উদ্বোধনী জুটি ছুঁতে পারেনি শতরান।

আউট হওয়ার আগে ৪টি চার আর ১টি ছয়ে ৪৩ রান করেন সৌম্য। তবে সৌম্য ফিরলেও দলকে জয় এনে দিয়ে তবেই মাঠ ছাড়েন ফ্লেচার। দ্বিতীয় উইকেটে তাকে সঙ্গ দেন থিসারা পেরেরা। ৯ বলে ঝড়ো গতিতে ২২ রান করেন পেরেরা। তবে আন্দ্রে ফ্লেচার ৪৭ বলে ৭১ রানের ইনিংসে ম্লান হয়ে যায় বাকি সবার ইনিংস। পাঁচটি করে চার ও ছয়ে ফ্লেচার ব্যাট করেছেন ১৫১ স্ট্রাইক রেটে। আর তার ব্যাটেই ভর করে খুলনা ৩৪ বল হাতে রেখে ৯ উইকেটের বিশাল জয় তুলে নেয়।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে মোহাম্মদ মিঠুনের ৭২ রানের ইনিংসে ভর করে সিলেট সানরাইজার্স নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৪২ রান তোলে।

স্কোরবোর্ড:

সিলেট সানরাইজার্স: ২০ ওভার, ১৪২/৫; (সিমন্স ৬, বিজয় ৪, মিঠুন ৭২, ইনগ্রাম ২, মোসাদ্দেক ৩৪, মুক্তার ৫*, নাদিফ ৬*); (খালেদ ৪-০-২০-২, নাবিল ৪-১-১০-১, কামরুল ৪-০-৩১-১, মাহেদি ১-০-৮-০, প্রসান্না ২-০-২২-০, পেরেরা ৩-০-৩০-০, সৌম্য ২-০-১৬-১)।

খুলনা টাইগার্স: ১৬.২ ওভার; ১৪৩/১; (ফ্লেচার ৭১*, সৌম্য ৪৩, পেরেরা ২২*); (সিরাজ ৩-০-১৮-০, সোহাগ ১-০-১৫-০, মুক্তার ৩-০-৩১-০, নাজমুল ৩.২-০-৩৯-১, মোসাদ্দেক ১-০-২০-০, জুবায়ের ৩-০-২০-০)।

ফলাফল: খুলনা ৯ উইকেটে জয়ী।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam