তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন

খুলনা বিভাগে করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪৬৪

  • প্রকাশ সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২, ৮.৫৭ এএম
  • ৩২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত পাঁচ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৪৬৪ জনের।

 

সোমবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। এর আগে, রোববার বিভাগে ৪৮২ জনের করোনা শনাক্ত এবং তিন জনের মৃত্যু হয়েছিল।

প্রতিবেদন সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে করোনায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে এক দিনে মৃতের সংখ্যায় শীর্ষে যশোর। এদিন বিভাগের মধ্যে যশোরে তিন জনের মৃত্যু হয়েছে। এছাড়া সাতক্ষীরা ও চুয়াডাঙ্গায় একজন করে মারা গেছেন। একই সময়ে বিভাগে করোনা শনাক্ত হয়েছে সংখ্যা ৪৬৪ জনের। এর মধ্যে শীর্ষে রয়েছে খুলনা। এই জেলায় সর্বোচ্চ ১০৩ জনের শনাক্ত হয়েছে। আর কুষ্টিয়ায় ৮৬ জন ও যশোরে ৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

 

এছাড়া সাতক্ষীরায় ২৮ জন, ঝিনাইদহে ২২ জন, বাগেরহাটে ৩৪ জন, নড়াইলে ১৫ জন, মাগুরায় ৩০ জন, চুয়াডাঙ্গায় ৩৭ জন ও মেহেরপুরে ৪৪ জনের শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৭৫ জন।

 

স্বাস্থ্য বিভাগের ওই প্রতিবেদনে আরও জানা যায়, খুলনা বিভাগে করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ২৬ হাজার ৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ১১ হাজার ৩৩০ জন। আর মোট মারা গেছেন ৩ হাজার ২৩৫ জন।

 

শনাক্তের সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ৩১ হাজার ৩৯০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় ৪ হাজার ৫৬৭ জন।

এছাড়া করোনায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনায়। এই জেলায় মারা গেছে ৮২০ জন। আর মৃতের সংখ্যায় সবচেয়ে কম সাতক্ষীরায় ৯০ জন।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam